আজ রবিবার, ০৭ জুন ২০২০ ইং

চুনারুঘাটে ৫০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২০ ২৩:২৩:১৫

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি :: হবিগঞ্জের চুনারুঘাটে প্রাণঘাতী করোনা ভাইরাসের ফলে গৃহবন্দি, কর্মহীন, অসহায় ও দুঃস্থ -হতদরিদ্র মানুষের মাঝে ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এসব মানুষের সহায়তায় এগিয়ে এসেছে উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের “সচেতন যুব সংঘ” নামের একটি সামাজিক সংগঠন।

বুধবার (২০ মে) বিকেলে উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের আমুরোড হাই স্কুল এন্ড কলেজ মাঠে “সচেতন যুব সংঘ” এর উদ্যোগে ৬ষ্ঠ ধাপে ৫০টি পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল- সেমাই, চিনি, নুডলস্, তেল ও ময়দা।

সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান বাবুল ও আহম্মদাবাদ ইউনিয়ন তাঁতীলীগের সভাপতি মোঃ আব্দুল মুকিত (মানি)।

এসময় “সচেতন যুব সংঘ” থেকে উপস্থিত ছিলেন- মোঃ টিপু সুলতান, মোঃ মামুনুর রশীদ মুকিত, আরিফ আহমেদ ভূইয়া রুমান, পলাশ সিংহ, মোঃ আসাদুজ্জামান রাসেল, মোঃ মাফিক মিয়া, মোঃ মনিরুজ্জামান লিটন, মোঃ মতিউর রহমান আমিন ও লেকটুজেন জীবন সহ সঙ্গের অন্যান্য সদস্যরা।

আহম্মদাবাদ “সচেতন যুব সংঘ”র টিপু সুলতান সংঘের কার্যক্রম তুলে ধরে বলেন- প্রাণঘাতী মহামারি করোনা ভাইরাসের শুরু থেকেই আমরা সচেতন যুব-সংঘের সদস্যরা করোনা ভাইরাসের বিস্তার রোধে এবং করোনা ভাইরাস প্রতিরোধ কল্পে আহম্মদাবাদ ইউনিয়নের মানুষের মাঝে- সচেতনতা বৃদ্ধির লক্ষে সচেতন যুব-সংঘের কর্মসূচি হিসেবে করোনা ভাইরাসের শুরুতেই সচেতনতামূলক লিফলেট বিলি, মাস্ক ও খাদ্য সামগ্রী বিতরণ সহ জীবানুনাশক স্প্রে করে আসছি। তিনি বলেন- যেকোন উদ্যোগ সফল করতে পারে সংঘবদ্ধ যুবশক্তি। আমরা অত্র এলাকার তরুণ যুবকদেরকে নিয়ে একটি আদর্শ ও উন্নত সমাজ গড়ে তোলার স্বপ্ন দেখছি। আমাদের সংঘের উদ্যোগে ইতোমধ্যে বিভিন্ন সময় অসহায় ও বয়স্ক মানুষকে সহযোগিতা সহ নানান ধরনের কার্যক্রম বাস্তবায়ন করে আসছি।

সম্প্রতি বর্তমান করোনা পরিস্থতিতে সংঘের স্বেচ্ছাসেবকদেরকে নিয়ে সংঘের উদ্যোগে বিভিন্ন ক্ষেত্রে বিভিন্ন ধরনের উন্নয়নমূলক কর্মসূচী পালন করা হবে।


সিলেটভিউ২৪ডটকম / ২০ মে, ২০২০ / জে.এ / ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন