আজ রবিবার, ৩১ মে ২০২০ ইং

ইউনিসেফ-বাংলাদেশ সুপারস্টার হলেন বানিয়াচংয়ের শ্রেয়ান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২২ ২০:২২:১৫

জসিম উদ্দিন, বানিয়াচং প্রতিনিধি :: হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার ২ নং ইউনিয়নের সেনপাড়ার শ্রেয়ান আচার্য্য অঞ্জন। বয়স ২২ বছর। করোনা ভাইরাসের কারণে কিভাবে বিশ্ববাসী দিনের পর দিন কতটা আতঙ্কিত হচ্ছে এবং দিনের পর দিন কতটা ভয়াবহ অবস্থার মধ্য দিয়ে পার করছে  তা ফুটিয়ে তুলেছেন তার আঁকা একটি ছবিতে।
ছবিটি ইউনিসেফ বাংলাদেশের ফেসবুক পেজে গত ২০ মে রাত ৯টায় আপলোড দেওয়ার পর ২১ মে সকাল ৯টা পর্যন্ত ৩৫ হাজার লাইক, ২৯২ কমেন্ট ও ২২৯ বার শেয়ার হয়েছে।

শ্রেয়ানের আঁকা ছবিটি পোস্ট করে ইউনিসেফ লিখেছে, ‘ইউনিসেফ সুপারস্টার শ্রেয়ান আচার্য অঞ্জন । শ্রেয়ান তার আঁকা এই ছবিটির মাধ্যমে বিশ্ববাসী করোনাভাইরাসের কারণে দিনের পর দিন কতটা আতঙ্কিত ও ভয়াবহ অবস্থার মধ্যে দিন পার করছে তা ফুটিয়ে তুলেছে।’
ইউনিসেফ শ্রেয়ানের উদ্দেশে লিখেছে, ‘অভিনন্দন আমাদের এই সুপারস্টারকে!’

এই ছবিতে ‘শায়লা তাশনুভা’ নামের এক ফেসবুক ব্যবহারকারী লিখেছেন,  ‘Amazing work.... hats off!’

সুপ্রিয়া সারাহ লিখেছেন, ‘অসাধারণ, অনবদ্য।’

Towhid Bin Alam নামে একজন লিখেছেন, ‘ছবিটা নিলামে বিক্রি করে করোনা আক্রান্ত রোগীদেরকে সাহায্য সহযোগিতা দেওয়া হোক।’

শ্রেয়ান বানিয়াচংয়ের সেনপাড়ার অরবিন্দ আচার্য্য এবং শীলা আচার্য্যের পুত্র। চার ভাই ও দুই বোনের মধ্যে শ্রেয়ান ৫ম। তিনি ২০১৪ সালে বানিয়াচং আইডিয়েল কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাস করে বর্তমানে চট্টগ্রাম সরকারি কলেজে বিএসএস ৩য় বর্ষে পড়াশোনা করছেন। পাশাপাশি তিনি চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমির চারুকলা বিভাগের ৩য় বর্ষে অধ্যয়নরত। ভবিষ্যতে বড় একজন চিত্রশিলী হতে চান অঞ্জন আচার্য্য শ্রেয়ান। 

সিলেটভিউ২৪ডটকম/২২ মে ২০২০/জসিম/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন