আজ রবিবার, ০৭ জুন ২০২০ ইং

কোম্পানীগঞ্জে আজির উদ্দিনের উদ্যোগে ৪২০ পরিবারে ঈদ সামগ্রী বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২২ ২২:৪৪:০৯

সিলেট :: মহামারী করোনাভাইরাসের কারণে অসহায় ও কর্মহীন মানুষদের পাশে দাড়িয়েছেন কোম্পানীগঞ্জ উপজেলার পশ্চিম ইসলামপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড মেম্বার আজির উদ্দিন তালুকদার।

শুক্রবার (২২ মে) দিনভর ৯ নং ওয়ার্ডের ছনবাড়ী, নতুন জালিয়ারপাড়, বাহাদুরপুর, জালিয়ারপাড়, বাবুলনগর, কান্দি, চিকাডহর ও নারাইনপুর গ্রামের ৪২০টি পরিবারে মধ্যে ঈদসামগ্রী বিতরণ করা হয়। এই ঈদ সামগ্রীর মধ্যে ছিল ময়দা, তেল, লাচ্ছি, দুধ ও চিনি।ঈদ সামগ্রী বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১ নং পশ্চিম ইসলামপুর ইউনিয়ন চেয়ারম্যান শাহ মোহাম্মদ জামাল উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী কুদ্দুস মিয়া, আনোয়ার হোসেন, আনফর মিয়া, ছবর আলী, আব্দুল মনাফ, ইসমাইল হোসেন, হোসন আহমদ, জুবায়ের আহমদ, হারিস আলী, আকাশ, নাছির উদ্দিন প্রমুখ।৯নং ওয়ার্ড মেম্বার আজির উদ্দিন তালুকদার বলেন, মানুষের জন্য কিছু করতে পারলে নিজের মনের মধ্যে অনেক তৃপ্তি লাগে। করোনা ভাইরাসের কারণে কর্মহীন অসহায় এসব মানুষদের পাশে দাঁড়ানো জন্য সমাজের সকল বিত্তবানদের প্রতি আহ্বান জানান।

প্রধান অতিথির বক্তব্যে ইউপি চেয়ারম্যান শাহ মোহাম্মদ জামাল উদ্দিন করোনাকালে ঘরবন্দী অসহায় মানুষদের পাশা দাড়ানোয় আজির উদ্দিন তালুকদারকে ধন্যবাদ জানিয়ে বলেন, আজির মেম্বারের মতো সকল বিত্তশালী মানুষদেরও অসহায়দের জন্য এগিয়ে আসতে হবে। মানুষের প্রতি ভালোবাসা প্রদর্শন ও সামাজিক দূরত্ব নিশ্চিত করে আমরা করোনাকে পরাজিত করব ইনশাল্লাহ।

এজন্য সবাইকে আরও সচেতন হতে হবে। অযতা ঘুরাঘুরি না করে নিজ ঘরে অবস্থান করলে করোনা পরাজিত হবেই। 

সিলেটভিউ২৪ডটকম/২২ মে ২০২০/ প্রেবি /মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন