আজ শনিবার, ১১ জুলাই ২০২০ ইং

হবিগঞ্জে এক শ্রমিকের করোনা সনাক্ত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-০১ ১৮:৩৮:২৫

ফাইল ছবি

নবীগঞ্জ সংবাদদাতা :: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দীঘলবাঁক ইউনিয়নের কামারগাঁও গ্রামের এক করোনা রোগী শনাক্ত করা হয়। সনাক্ত হওয়ার পর তিনি নিখোঁজ হয়ে যান।

পরে তাকে খুঁজে বের করে নবীগঞ্জ থানা পুলিশ।

জানা যায়, রবিবার রাত ১০ টায় তার করোনা সনাক্ত খবর আসার পর ওই রোগীকে খুঁজে পাচ্ছেন না নবীগঞ্জ স্বাস্থ বিভাগের লোকজন। ২৯ বছর বয়সী ওই যুবক হবিগঞ্জের ওলিপুরের শিল্প পার্কে একটি মিলে দীর্ঘদিন ১ বৎসর ধরে চাকরি করে আসছিলেন। গত ২৫ মে গ্রামের বাড়িতে ঈদ করার জন্য আসে। এরই মধ্যে তার শরীরে করোনা উপসর্গ দেখা দিলে ঈদের দুই দিন পর ২৭মে তার করোনা সনাক্ত নমুনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দেওয়া হয়। এদিকে ঈদুল ফিতর উদযাপন শেষে কয়েক দিন বাড়ীতে ঘুরা ফেরা করেন পরে থেকে তিনি তার কর্মস্থল ওলিপুরে চলো যান বলে জানান তার পরিবার ।

পরবর্তীতে রবিবার (৩১ মে) রাত ১০ টায় তার নমুনা পরীক্ষায় পজিটিভ রেজাল্ট পায় স্বাস্থ্য বিভাগ।

এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস সামাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা রোগীর মোবাইল ফোনে যোগাযোগ করলে তার পরিবার বাড়িতে না পেয়ে মোবাইলে যোগাযোগ করি। প্রথম মোবাইলে না ফেলেও পরে নবীগঞ্জ থানা প্রশাসনের সহযোগিতায় সে ০১ জুন দুপুরে বাড়ীতে ফিরে আসে। পরে নবীগঞ্জ স্বাস্থ্য বিভাগের লোকজন তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের প্রাতিষ্ঠানিক আইসুলেশন সেন্টারে পাঠিয়ে দেয়।

এসময় তিনি জানান, তিনি গত ১বৎসর ধরে হবিগঞ্জ প্রান শিল্প পার্কে একটি মিলে চাকরি করছেন। বিষয়টি তাৎক্ষণিক হবিগঞ্জের সিভিল সার্জনকে জানানো হয়েছে।


সিলেটভিউ২৪ডটকম/০১ জুন ২০২০/এসবিডি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন