আজ শুক্রবার, ১০ জুলাই ২০২০ ইং

হবিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক হলেন জুড়ীর বিজেন ব্যানার্জী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-০২ ০১:২০:২১

জুড়ী প্রতিনিধি :: হবিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের ক্ষমতা প্রাপ্ত) হিসেবে পদোন্নতি পেয়েছেন সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা, জুড়ীর কৃতি সন্তান বিজেন ব্যানার্জী।

সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় (মাঠ প্রশাসন-২ শাখা) থেকে ২ জন অতিরিক্তি জেলা প্রশাসক ও ৫ জন উপজেলা নির্বাহী অফিসারসহ ৭ কর্মকর্তাকে পদায়ন/বদলির প্রজ্ঞাপন জারী করা হয়।

মৌলভীবাজারের জুড়ী উপজেলার ঐতিহ্যবাহী বরইতলী গ্রামের বাসিন্দা বিদ্যাধর ব্যানার্জী ও চন্দ্ররেখা ব্যানার্জী দম্পতির প্রথম পুত্র, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বিজেন ব্যানার্জী ২৯তম বিসিএস ক্যাডারে ২০১১ সালের ১ আগস্ট সহকারী কমিশনার হিসেবে রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে কর্মজীবন শুরু করেন। পরবর্তীতে গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ে একই পদে বদলি হন। এর পর সিলেটের দক্ষিণ সুরমা ও সুনামগঞ্জের বিশম্বরপুর উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব পালন করে সিলেট জেলা প্রশাসক কার্যালয়ে যোগদান করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে প্রথমে চট্টগ্রামের কর্ণফুলী উপজেলা পরে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় কাজ করে বর্তমানে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা নির্বাহী কর্র্মকর্তা হিসেবে কর্মরত আছেন।

সিলেটভিউ২৪ডটকম/২ জুন ২০২০/এমএএল/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন