আজ শনিবার, ১১ জুলাই ২০২০ ইং

হবিগঞ্জ জেলা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের ভার্চুয়াল ঈদ পুনর্মিলনী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-০২ ১৮:১৭:৩৮

সিলেট :: হবিগঞ্জের মধ্যপ্রাচ্য প্রবাসী জাতীয়তাবাদী পরিবারের সঙ্গে হবিগঞ্জ জেলা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে ভার্চুয়াল যোগাযোগের মাধ্যমে ঈদ পরবর্তী মত বিনিময় ও ঈদ পুনর্মিলনী অনুস্থিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মধ্যপ্রাচ্য বিএনপির  সাংগঠনিক সমন্বয়ক সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক জিকে গৌছ। উক্ত সভা পরিচালনা করেন হবিগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান চৌধুরী

ভার্চুয়াল যোগাযোগ মাধ্যমে বক্তব্যে নেতৃবৃন্দ বলেন  মানুষের দুঃসময়ে পাশে দাঁড়ানোর যে শিক্ষা শহিদ  প্রেসিডেন্ট জিয়াউর রহমান দিয়ে গেছেন সে শিক্ষা নিয়ে আমাদের এগিয়ে যেতে হবে। দেশকে সমৃদ্ধ করেছিলেন প্রেসিডেন্ট জিয়াউর রহমান। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দেশকে সেখান থেকে এগিয়ে নিয়েছেন।
বাংলাদেশের প্রথম নির্বাচিত মহিলা প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া। আমাদের নেতা তারেক রহমান বিশ্বের এরকম কোনো নেতা নেই যার মা নির্বাচিত প্রধানমন্ত্রী আর বাবা জনগণের নির্বাচিত প্রেসিডেন্ট। তারেক রহমান আমাদের নেতা। বেগম খালেদা জিয়া আমাদের নেত্রী। আমরা সেই শহীদ জিয়ার কর্মী। এতে  আমরা গর্বিত।
প্রায় আড়াই ঘন্টা ব্যাপী অনুস্থিত সভায় প্রায় ১০০ জন বিএনপির এবং এর অঙ্গ সংগঠনের ও দেশ-বিদেশের শীর্ষ স্হানীয় নেতৃবৃন্দ অংশগ্রহন করেন। উক্ত অনুষ্ঠানে আহমেদ আলী মুকিব সকলের সাথে কুশল এবং ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। অনুষ্ঠানটি এক মিলন মেলায় পরিণত হয়।
এতে মুকিব বলেন, আমরা সকলই বিএনপি পরিবারের সন্তান। তাই আমরা একে-অন্যের কুৎসা রটনা থেকে দূরে থাকব। ঐক্যবদ্ধ বিএনপিই পারে বর্তমান ফ্যাসিস্ট সরকারের পতন ঘটাতে। এজন্য তিনি সকল মতামত ভুলে সবাইকে একত্রে কাজ করার আহবান জানান।এসময় তিনি গত ১০ বছর যাবত দেশে আসতে পারেন নি এবং নিজ এলাকার প্রিয় মানুষের সাথে দেখা করতে পারেননি বলে দুঃখ প্রকাশ করেন।
শেষে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এছাড়া দোয়ায় দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ বিএনপি’র  সকল প্রবীণ নেতৃত্ব ও বর্তমান করোনা পরিস্থিতি থেকে মুক্তি চেয়ে বাংলাদেশসহ সমগ্র বিশ্ববাসীর জন্য দোয়া প্রার্থনা করা হয়।
এতে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক, ডা. আহমুদুর রহমান আব্দাল, ইসলাম তরফদার তনু, এড. এনামুল হক সেলিম, আব্বাস উদ্দিন ,বানিয়াচং উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক, সাবেক উপজেলা চেয়ারম্যান শেখ বশির আহমেদ, যুগ্ম আহ্বায়ক এড. কাদির আহমেদ, লন্ডন যুবদলের সভাপতি মো. রহিম উদ্দিন, জেলা যুবদলের সভাপতি, মিয়া মো.  ইলিয়াছ, ফ্রান্স যুবদলের সহ সভাপতি, সৈয়দ মোস্তাক আহমেদ, জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি কোহিনুর আলম, জেলা স্বেচ্ছাসেবক দল সাধারণ সম্পাদক সৈয়দ মুশফিক আহমেদ, সহ সভাপতি হাসবী সাইদ চৌধুরী, জেলা যুবদল সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম বাবুল, সহ সভাপতি শারফিন চৌধুরী রিয়াজ, ফারুক আহমেদ, যুগ্ম সম্পাদক সালাউদ্দিন টিটু, এড. কুতুব উদ্দিন জুয়েল, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক আজিজ সিদ্দিকী, জেলা যুবদলের সিনিয়র সদস্য রুকন চৌধুরী, শ্রমিকদল জেলা শাখার যুগ্ম সম্পাদক সোহেল চৌধুরী, জেলা ছাত্রদল সভাপতি ইমদাদুল হক ইমরান, সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী, সিনিয়র-সহ সভাপতি জিল্লুর রহমান, সহ সভাপতি মখলিছুর রহমান ফয়সল সহসভাপতি এনামুল হক (মি. এনাম) যুগ্ম  সম্পাদক তোষার আহমেদ, মিজানুর আলম, জিবলু আহমেদ, সজল চৌধুরী মহিদুল ইসলাম সুজন, আল আমিন তালুকদার, সহ-সাংগঠনিক সম্পাদক শেখ মো.  রাসেল, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মহিনুর ইসলাম পাপপু তৌহিদ চৌধুরীসহ দেশ ও প্রবাসে বসবাসকারী  অসংখ্য নেতৃবৃন্দ ।
সিলেটভিউ২৪ডটকম/২ জুন ২০২০/প্রেবি/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন