আজ বুধবার, ০৮ জুলাই ২০২০ ইং

নবীগঞ্জে দুর্বৃত্তদের হামলায় একই পরিবারের আহত ২

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-০৩ ২০:৫১:১৯



নবীগঞ্জ সংবাদদাতা :: নবীগঞ্জে দুর্বৃত্তদের হামলায় একই পরিবারের ২ জন লোক গুরুতর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। 
বুধবার (০৩ জুন) বিকালে ঘটনাটি ঘটেছে। দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহতরা হলেন- কুর্শী গ্রামের মৃত আব্দুল জব্বার মিয়ার পুত্র, কুর্শী সি.এন.জি শ্রমিকের সহ সভাপতি মো. সুহেল মিয়া(৩৫) ও মো. সুহেল মিয়ার স্ত্রী ফাহমিদা আক্তার (২৮)।
আহত সূত্রে জানা যায়, সম্প্রতি কালে নবীগঞ্জ বাজার ষ্ট্যান্ড, আউশকান্দি গোপলার বাজার ষ্ট্যান্ড, তাহিরপুর ষ্ট্যান্ড, বাংলা বাজার ষ্ট্যান্ডের সি.এন.জি শ্রমিকদের মাঝে রোডে গাড়ী চলাচল নিয়ে বিরোধ চলে আসছিল। এ ঘটনায় মঙ্গলবার রাতে নবীগঞ্জ থানার কুঞ্জ ঘরে বসে বিষয়টি নিষ্পত্তি করা হয়। কিন্তু বিষয়টি নিষ্পত্তি হওয়ার পরে স্থানীয় ইউপি সদস্য বশির নেতৃত্বে গুবলার বাজার ষ্ট্যান্ডের শ্রমিক হিমেল মিয়া ও আলী হুসেন গংরাসহ ৮-১০ জন লোক দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। 
আহত সুহেল মিয়া জানান, বিয়ের মালামাল কিনতে দূর্লভপুর বাজারে আব্দুল রুফ মিয়ার দোকানে মাল কিনতে গেলে আমাদের পরিবারে উপর হামলা চালানো হয় এবং হামলা চালিয়ে আমার কাছ থেকে নগদ প্রায় লক্ষাধিক টাকা এবং ফাহমিদা বেগমের স্বর্ণেও চেইনসহ কিছু দামি জিনিসপত্র ছিনতাই করে নিয়ে যায়।  
জানা যায়, আহতদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে তাদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে চিকিৎসা প্রদানে প্রেরন করেন । এ ঘটনায় মামলা দায়ের এর প্রস্তুতি চলছে বলে জানা গেছে।
সিলেটভিউ২৪ডটকম/৩ জুন ২০২০/এমএ/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন