আজ শনিবার, ০৮ অগাস্ট ২০২০ ইং

নবীগঞ্জে একদিনে সর্বোচ্চ করোনা সনাক্ত ১৫, উপজেলা জুড়ে আতঙ্ক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-০১ ১৬:৫৯:৪৭

নবীগঞ্জ সংবাদদাতা :: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার,পুলিশ, নার্স ও স্বাস্থ্য কর্মীসহ ১৫ জন করোনা সনাক্ত হয়েছে।

এই নিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা ৭১ জনে দাঁড়িয়েছে।

বুধবার (১ জুলাই) দুপুর ২ টায় আসা রির্পোটে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. চম্পক কিশোর সাহা বিষয়টি নিশ্চিত করেন।

নতুন ১৫ জন করোনা আক্রান্ত রোগী হলেন- নবীগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ইমরান আহমেদ(৩৫), সিনিয়র ষ্টাফ নার্স আফরোজা বেগম(৪৫), ভূবিরবাকের স্বাস্থ্য সহকারী রুমি বেগম (২৬), নবীগঞ্জ থানার কনষ্টবল খালেদ আহমেদ (২৫), সমাজ সেবা অফিসের সুষেন্ড চন্দ্র দাশ (৫৬), সালামতপুর পৌর এলাকার মিতালী রানী দাশ (৩৩), অনিমা রানী পাল (৩৮) ও সহিদুল ইসলাম (৩১), ওসমানী রোডের রবিউল ইসলাম (৪০) ও তার স্ত্রী আসমা আক্তার (৩৫), শিবপাশা পৌর এলাকার মো. বিলাল হোসেন (২৫), বাংলা বাজারের ইমদাদুল ইসলাম (২৩) ও বানিয়াচং উপজেলার আলমগীর হোসেন (২৯)।

এ ব্যাপারে নবীগঞ্জের স্বাস্থ্য ও পঃপঃ  কর্মকর্তা ডা. আব্দুস সামাদ বলেন, উপজেলায় এ পর্যন্ত ৮৬২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তাদের মধ্যে রিপোর্ট এসেছে ৭২৫ টি। আজ নতুন ১৫ জনসহ সর্বমোট ৭১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। বাকী ৬৫৪ টি রিপোর্ট নেগেটিভ। আক্রান্ত ১৫ জনকে নিজের বাসায় আইসুলেশনে থেকে চিকিৎসা নিতে বলা হয়েছে।  আক্রান্তদের মধ্যে ইতোমধ্যে ২৫ জন সুস্থ হয়ে উঠেছেন।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল বলেন, গত কয়েকদিনে উপজেলা পরিষদের কয়েকজন কর্মচার্রীসহ একদিনে সর্বােচ্চ সংখ্যক করোনা শনাক্ত হয়েছে। যা অত্যন্ত উদ্বেগজনক। করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে বাসা-বাড়িতে থাকার আহবান জানান।


সিলেটভিউ২৪ডটকম/০১ জুলাই ২০২০/এসবিডি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন