আজ শনিবার, ০৮ অগাস্ট ২০২০ ইং

মাধবপুরে ৬ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ এনজিও কর্মীর

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-০৬ ১৩:২৬:১১

মাধবপুর প্রতিনিধি :: মাধবপুরে নিজ বাড়ি থেকে কর্মস্থলে ঢাকায় যাওয়ার পথে দিপু রঞ্জন দাস (৪৪) নামে এক এনজিও কর্মী নিখোঁজ রয়েছেন। ছয় দিন অতিবাহিত হলে তার সন্ধান মেলেনি। এ ব্যাপারে তার স্ত্রী নিপা রানী দাস মাধবপুর থানায় একটি সাধারণ ডায়েরী (নং-৭২) করেছেন।

জানা গেছেম গত ১ জুলাই, বুধবার সকালে হবিগঞ্জের মাধবপুর উপজেলার নয়াপাড়া ইউনিয়নের মাদারগড়া গ্রামের বাড়ি থেকে কর্মস্থল ঢাকার নারায়ণগঞ্জে উদ্যেশ্যে বের হন। এরপর থেকেই তার ব্যবহৃত দুইটি মোবাইল ফোনই বন্ধ রয়েছে।। দিপু ওই গ্রামের সুধাংশু রঞ্জন দাসের ছেলে।

দিপুর স্ত্রী নিপা রানী জানান, তার স্বামী নারায়নগঞ্জে পূবালী মাল্টি পারপাস সোসাইটি নামে একটি এনজিওতে চাকরি করতেন। গত ২৩ মার্চ কর্মস্থল থেকে বাড়িতে আসেন। সারাদেশে করোনা ভাইরাসের প্রার্দুভাবের কারণে দীর্ঘ সময় বাড়ি অবস্থান করেন। ১ জুলাই সকালে বাড়ি থেকে কর্মস্থল নারায়গন্জের উদ্যেশে বের হন। ওইদিন বিকালে স্ত্রী নিপা স্বামী দিপু কর্মস্থলে ঠিকভাবে পৌছেছে কিনা জানতে তার ব্যবহৃত দুটি মোবাইলে ফোন দিয়ে বন্ধ পান। এর পর থেকেই দিপু নিখোঁজ রয়েছে। সম্ভাব্য স্থানে খোঁজ খবর নিয়েও এখনও তার সন্ধান মেলেনি। এনিয়ে পরিবারের মধ্যে উদ্বেগ উৎকন্ঠা দেখা দিয়েছে।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল হোসেন বলেন, নিখোঁজের বিষয়টি রহস্যজনক। এ ব্যাপারে ২ জুলাই দিপুর স্ত্রী থানায় একটি নিখোজ ডায়েরী করার পর পুলিশ তাকে খুঁজে বের করতে তৎপর রয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/৬ জুলাই ২০২০/এসসি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন