আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

রেল দুর্ঘটনায় আহত সোহেলের পাশে এমপি মজিদ খান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-০৮ ২১:৫৭:৪৯

বানিয়াচং প্রতিনিধি :: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় রেল দূর্ঘটনায় গুরুতর আহত বানিয়াচংয়ের সোহেল মিয়ার পাশে দাঁড়িয়েছেন হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ অ্যাডভোকেট আব্দুল মজিদ খান।

বুধবার (৮ জুলাই ) বেলা ১১টার দিকে হবিগঞ্জ শহরস্থ সাংসদের বাসভবনে আহত সোহেল মিয়ার চিকিৎসার জন্য ৩ লাখ টাকার চেক হস্তান্তর করেন তিনি।

চেক হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা যুব উন্নয়ন সহকারি কর্মকর্তা মহিউদ্দিন আগা খান এবং মওদুদ আহমদ।
উল্লেখ্য ২০১৯ সালের ১২ নভেম্বর মঙ্গলবার ভোররাতে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় উদয়ন এক্সপ্রেস ও তূর্ণা নিশিথার দুর্ঘটনায় প্রাণ হারান অন্তত ১৬ জন। এতে ঘটনাস্থলেই মারা যান  সোহেল মিয়ার ৩ বছরের শিশুকন্যা আদিবা আক্তার সোহা। গুরুতর আহত হন সোহেল মিয়া ও তার স্ত্রী নাজমা আক্তার।

মুঠোফোনে যোগাযোগ করা হলে কান্নাজড়িত কন্ঠে সোহেল মিয়া বলেন, এমপি মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করার মত ভাষা আমার জানা নেই। আল্লাহ্ উনাকে সবসময় ভালো রাখুন। উনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

সোহেল মিয়া আরও বলেন, বর্তমানে আমি কিছুটা সুস্থ আছি। তবে আমার স্ত্রী উঠে দাঁড়াতেই পারছে না। তার অবস্থা ভালো না। চিকিৎসকরা বলছেন আরও দু’টি অপারেশন করতে হবে তার। ৬ মাস পর আমারও একটি অপারেশন করতে হবে। প্রচুর টাকার প্রয়োজন। তাছাড়া, পাওনাদারদের দেনা শোধ করতেও চাপ আসছে প্রতিনিয়ত।       

সিলেটভিউ২৪ডটকম/৮ জুলাই ২০২০/জসিম/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন