আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

চুনারুঘাটে বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই খুন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-০৮ ২৩:২৫:৪৪

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি :: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় পূর্ব শত্রুতার জেরে বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই খুন হয়েছেন। ঘটনাটি ঘটেছে বুধবার (৮ জুলাই) বিকেলে উপজেলার আমু চা বাগানের সাঁওতাল ল্যান্ড বাঁশ বাড়ি এলাকায়। এ ঘটনায় পুলিশ দুজনকে আটক করেছে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, উপজেলার ঝুড়িয়া গ্রামের বকুল মিয়া (৪৫) ও তার বড় ভাই ফজলু মিয়ার (৪৮) মাঝে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এর জের ধরে ফজলু ও তার ছেলে ফয়সল মিয়ার সাথে তর্কাতর্কির এক পর্যায়ে বকুলকে তারা দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। দায়ের কোপে বকুলের দু’টি পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

পরে চা বাগানের শ্রমিকদের সহায়তায় পুলিশ তাকে উদ্ধার করে চুনারুঘাট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

চুনারুঘাট থানার ওসি (তদন্ত) চম্পক দাম, ঘটনা নিশ্চিত করে বলেন- এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। তারা হলেন, বকুলের বড় ভাই ফজলু মিয়া ও তার ছেলে ফয়সল মিয়া। চম্পক দাম আরও বলেন, বকুল এবং ফজলু সম্পর্কে আপন ভাই। তাদের মধ্যে পারিবারিক বিরোধ ছিল। মরদেহ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন।

সিলেটভিউ২৪ডটকম/ ৮ জুলাই ২০২০/জিলানী/ জুনেদ 

শেয়ার করুন

আপনার মতামত দিন