আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

নবীগঞ্জে করোনা আক্রান্ত একই পরিবারের ৫ সদস্য !

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-১৫ ১৮:৩১:২৪


হবিগঞ্জ (নবীগঞ্জ) থেকে ::  হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় একই পরিবারের ৫জন সহ নতুন করে আরও ১১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে উপজেলায় করোনা রোগীর সংখ্যা ১০৫ জনে দাঁড়িয়েছে। এদের মধ্যে অধিকাংশই ১৩ নং পানিউন্দা ইউনিয়নের শঙ্করপুর গ্রামের একই পরিবারের সদস্য।


এদের মধ্যে ১৩নং পানিউন্দা ইউনিয়নের শংঙ্করপুর গ্রামের ভিশন ইলেকট্রনিক কোম্পানির বিক্রয় প্রতিনিধি সুভাষ ভৌমিক(২৪) এবং তার পরিবারের আরও ৫ সদস্য একই সাথে করোনা আক্রান্ত হয়েছেন। তিনি এবং তার পরিবারের বাবা, মা, বোনসহ দাদী কোভিড পজেটিভ বলে জানান তিনি। উক্ত পরিবারের আক্রান্ত অন্যান্য সদস্যরা হলেন- সুধাংশু ভৌমিক (৬২), রীনা ভৌমিক (৪৫), সুমী রানী ভৌমিক (৮০), লিপি রানী ভৌমিক (২০)। 


বুধবার(১৫ জুলাই) দুপুরে তথ্যটি নিশ্চিত করেন স্বাস্থ্য কমপ্লেক্স আবাসিক মেডিকেল অফিসার ডা. চম্পক কিশোর সাহা।


এছাড়াও নতুন ১১ জন করোনা আক্রান্ত রোগী হলেন, নবীগঞ্জের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. হানিফ মোতাহার(৩০), ওসমানী রোডের সোহাগ(৩০), সাকোয়া বাজারের রাজু মিয়া (২৬) চসস, শান্তি পাড়ার দেলওয়ার হোসেন (৮০), বাহুবলের জয়পুরের মো.  আবিদ আলী(৪১), হবিগঞ্জ এনাতাবাদের আলী আব্দুস শহীদ(৪৯)। 


এব্যাপারে নবীগঞ্জের স্বাস্থ্য ও প.প. র্মকর্তা ডা. আব্দুস সামাদ বলেন, উপজেলায় এ পর্যন্ত ৯৬৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তাদের মধ্যে রিপোর্ট এসেছে ৮৩২ টি। আজ নতুন ১১ জনসহ সর্বমোট ১০৫ জনে করোনায় আক্রান্ত হয়েছেন। বাকী ৭২৭ টি রিপোর্ট নেগেটিভ এসেছে। আক্রান্ত একই পরিবারের ৫ জনকে নিজের হবিগঞ্জ সদর হাসপাতালে  আইসুলেশনে ও বাকীদের  নিজের বাসায় থেকে চিকিৎসা নিতে বলা হয়েছে। আক্রান্তদের মধ্যে ইতোমধ্যে ৫৮ জন সুস্থ হয়ে উঠেছেন।


সিলেটভিউ২৪ডটকম/১৫ জুলাই ২০২০/এসবিডি/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন