আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

হবিগঞ্জে সরকারি চাল রিকশাচালকের ঘরে লুকালেন মেম্বার !

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-২৯ ১৮:৪০:৪৪

নিজস্ব প্রতিবেদক :: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের ব্রাহ্মণডুরা ইউনিয়নের জঙ্গাল গ্রামের রিকশা চালক জাদু সরকারের বাড়ি থেকে ভিজিএফের ৫ বস্তা চাল উদ্ধার করা হয়েছে।

বুধবার সকাল ১১টায় এলাকার লোকজনের মনে সন্দেহ হলে তারা ওই বাড়িতে গিয়ে চালের বস্তা দেখতে পান। এ সময় শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কে খবর দিলে তিনি শায়েস্তাগঞ্জ থানাকে বিষয়টি অবগত করেন। পরে শায়েস্তাগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মামুন ঘটনাস্থলে পৌঁছে ওই চাল উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

এলাকাবাসী সুত্রে জানা যায়, গত ২৭ জুলাই বিজিএফ-এর চাল বিতরণের উদ্বোধন করেন এমপি আবু জাহির। এ সময় ১ হাজার ৭৫৫ জন লোককে কার্ড দেওয়া হয়। কিন্তু ওই ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার নান্টু সুত্রধর ওই চাল রিকশা চালক জাদু সরকারের ঘরে আত্মসাতের জন্য লুকিয়ে রাখেন। তাদের দাবী গ্রামের অনেক কার্ডদারীর চাল এভাবে আত্মসাৎ করে আসছেন ইউপি মেম্বার নান্টু সূত্রধর।

এ ব্যাপারে নান্টু সূত্রধর প্রতিনিধিকে জানান, তিনি এ চাল সম্পর্কে কিছুই জানেন না। আজ সকালে বিষয়টি জানতে পেরেছেন বলেও জানান তিনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুমি আক্তার বলেন, সরকারি চাল উদ্ধার করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

সিলেটভিউ২৪ডটকম/২৯ জুলাই ২০২০/কাজল/সাকলিন

শেয়ার করুন

আপনার মতামত দিন