আজ শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০ ইং

করোনামুক্ত হলেন নবীগঞ্জের ইউপি চেয়ারম্যান আবু সিদ্দিক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৮-০৮ ০২:১২:২৫

নবীগঞ্জ প্রতিনিধি :: নবীগঞ্জের ইউপি চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগ সাবেক সাধারন সম্পাদক আবু সিদ্দিক করোনামুক্ত হলেন। শুক্রবার তার করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। তিনি গত ১৬ জুলাই থেকে জ্বরে ভোগ ছিলেন। পরে করোনা টেষ্টে তার তার পজেটিভ আসে। এরপর তিনি সিলেটে মাউন্ড এডোরা হাসপাতালে চিকিৎসা নেন। এরপর বাড়িতে থেকে ডাক্তারের পরামর্শে চিকিৎসা নেন। হোম কোয়ারেন্টিন ২১ দিন শেষ হওয়ার পর এবার করোনা টেষ্টে তার নেগেটিভ আসে। নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তিনি করোনা মুক্ত ছাড়পত্র পেয়েছেন।

চেয়ারম্যান আবু সিদ্দিক বলেন, তার সুস্থতার জন্য মহান আল্লাহতালার প্রতি কৃতজ্ঞতা ও শোকরিয়া প্রকাশ করছেন। পরিবারসহ আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধব, ইউনিয়ন বাসী, আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দ, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, উপজেলাবাসীসহ দেশ বিদেশে অবস্থানরত বন্ধু-বান্ধব আর শুভানুধ্যায়ীদের অনুপ্রেরণা, দোয়া ও ভালবাসায় আমি করোনা ভাইরাস থেকে মুক্তি পেয়েছি।

তিনি সকল শ্রেণী পেশার মানুষের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করে দোয়া কামনা করেছেন। উল্লেখ্য, ইউপি চেয়ারম্যান আবু সিদ্দিক এই মহামারি করোনা ভাইরাসকে উপেক্ষা করে মানুষের পাশে থেকে সরকারের দেয়া ত্রান ও প্রনোদনা বিতরণে কাজ করেছেন। পাশাপাশি প্রশাসনের সাথে থেকে পেশাগত দায়িত্ব পালনে ও ছিলেন সবার অগ্রভাগে। দীর্ঘ ২১ দিন তিনি নিজ বাড়িতে হোম কোয়ারেন্টিনে ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/০৮ আগস্ট ২০২০/আলমগীর/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন