আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

চুনারুঘাট পৌর কৃষকলীগের ওয়ার্ড কমিটি গঠন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-১৮ ২৩:৪৮:৪২

চুনারুঘাট প্রতিনিধি:: "কৃষক বাঁচাও, দেশ বাঁচাও" এ শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ কৃষকলীগ, চুনারুঘাট পৌরশাখার উদ্যোগে পৌরসভার ৭নং ওয়ার্ড কৃষকলীগের কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) বিকালে পৌরসভার পশ্চিম পাকুড়িয়া মসজিদ সংলগ্ন মাঠে সভাটি শুরু হয়। 

চুনারুঘাট পৌর কৃষকলীগের সভাপতি মো. রমজানুর রহমান শামিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. রহমত তালুকদারের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- চুনারুঘাট উপজেলা কৃষকলীগের সভাপতি মো. মুজিবুর রহমান মুজিব। 
এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- চুনারুঘাট উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক শেখ জামাল আহমেদ, চুনারুঘাট উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. জামাল হোসেন লিটন, ৭নং ওয়ার্ড কাউন্সিলর আকছির ভান্ডারী, উপজেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল খায়ের ও মো. আকছির মিয়া, উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মো. সুমন তালুকদার ও পৌর স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মো. জামিল মিয়া প্রমুখ। 
সভায় উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে মো. আব্দুল ছালামকে সভাপতি, মো. শফিক মিয়াকে সাধারণ সম্পাদক, মো. পারভেজ মিয়া, মো. হায়দার আলী ও মো. আরশ আলীকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ৪১ সদস্য বিশিষ্ট চুনারুঘাট পৌর কৃষকলীগের ৭নং ওয়ার্ড কমিটি গঠন করা হয়।
সিলেটভিউ২৪ডটকম/ ১৮ সেপ্টেম্বর ২০২০/ জিলানী/ কেআরএস

শেয়ার করুন

আপনার মতামত দিন