আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

নবীগঞ্জে সেচ্ছাসেবকলীগ নেতা নিখোঁজ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-০১ ১৬:৫৯:৩৫

নবীগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার বেসরকারি এনজিও সেবার কাজে বাসা থেকে বের হয়ে আর বাড়ি ফেরেননি সেবার জোনাল ম্যনাজার ও পৌর সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি তারেক আহমেদ সবুর (৩০)।

গত ২৭ সেপ্টেম্বর (রবিবার) সকালে অফিসের উদ্দেশ্যে বের হন। তারপর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় নবীগঞ্জ সদর থানায় গত ২৮ সেপ্টম্বর সোমবার একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

নিখোঁজ স্বামীর ব্যাপারে তার স্ত্রী রিপা আক্তার জানান, তার স্বামী গত এক বছর যাবত আনমনু রোডের বেসরকারি এনজিও সেবাতে কাজ করে আসছিলেন। গত রবিবার এনজিওর কাজে অফিসের উদ্দেশ্যে বের হন। পরে দুপুর ১টার দিকে ফোন দিলে শেরপুর আছেন বলে জানান। এরপর থেকে গতকাল বৃহস্পতিবার পর্যন্ত তার স্বামী বাসায় ফেরেনি এবং মোবাইল ফোনও বন্ধ। পরবর্তীতে ফিরে না আসায় আত্মীয়-স্বজনরা মিলে সম্ভাব্য সব স্থানে সবুরের খোঁজ করেন। স্বামীর খোঁজ না পেয়ে চারটি সন্তানকে নিয়ে দুশ্চিন্তার মধ্য দিন কাটাচ্ছি। এব্যপারে নবীগঞ্জ থানা প্রশাসনসহ সবার সহযোগিতা কামনা করছেন।

এব্যাপারে সেবা এনজিওর চেয়ারম্যান অনঙ্গ ভূষন দাশ বলেন, তাকে খোঁজ পেতে তার পরিবারকে সর্বাত্বক সহযোগিতা করা হচ্ছে।

এব্যপারে পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি ইকবাল আহমেদ বেলাল বলেন, তাকে খোঁজ পেতে সম্ভাব্য সব স্থানে খোঁজ করা হচ্ছে। এছাড়া আমরা নবীগঞ্জ থানা পুলিশের সহযোগিতা নিচ্ছি।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজিজুর রহমান জানান, এ ঘটনায় একটি জিডি হয়েছে। তদন্তকারী কর্মকর্তা গুরুত্বসহকারে বিষয়টি নিয়ে কাজ করছেন।


সিলেটভিউ২৪ডটকম/০১ অক্টোবর ২০২০/এসবিডি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন