আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

চুনারুঘাটে ইউনিয়ন কৃষকলীগের দু'টি ওয়ার্ড কমিটি গঠন ও ত্রি-বার্ষিক সম্মেলন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-২৫ ১০:১৩:৪০

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি  :: "কৃষক বাঁচাও, দেশ বাঁচাও'' এই শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ কৃষকলীগ চুনারুঘাট উপজেলার ২নং আহম্মদাবাদ ইউনিয়ন শাখার ৪ ও ৫ নং ওয়ার্ডের কমিটি গঠন করা হয়েছে ও এ উপলক্ষে ত্রি-বার্ষিক সম্মেলন-২০২০ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৪ অক্টোবর) বিকালে উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের রানীরকোট বাজারে ইউনিয়ন কৃষকলীগের আয়োজনে আলোচনা সভার মাধ্যমে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

স্থানীয় ইউনিয়ন কৃষকলীগের আহ্বায়ক মাস্টার সেলিম আহমেদের সভাপতিত্বে ও  সিনিয়র যুগ্ন আহ্বায়ক মোঃ আকুল মিয়ার সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, চুনারুঘাট উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু।

এতে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন চুনারুঘাট উপজেলা কৃষকলীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান মুজিব, সাধারণ সম্পাদক শেখ জামাল আহমেদ, উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি আব্দুল হান্নান, পৌর কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ রহমত তালুকদার, আওয়ামীলীগ নেতা মোঃ হানিফ ভান্ডারী, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক মোঃ শফিকুল ইসলাম, ইউনিয়ন কৃষকলীগের যুগ্ন আহবায়ক মোঃ শাহরাজ খান, যুগ্ম আহ্বায়ক মোঃ ফারুক মোল্লা ও মোঃ ফরিদ আলী মীর।

এসময় উপস্থিত ছিলেন ৩ নং দেওরগাছ ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মোঃ মিজানুর রহমান, ১০ নং মিরাশী ইউনিয়ন কৃষকলীগের সেক্রেটারি মোঃ সোহাগ মিয়া, ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ মোশাহিদ লস্কর, সাধারণ সম্পাদক মোঃ বকুল মিয়া ও আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ সহযোগী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দরা।

আলোচনা সভায় বক্তারা বঙ্গন্ধুর হাতে গড়া কৃষকলীগের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের কথা তুলে ধরেন। তারা প্রকৃত কৃষকের পাশে থাকার জন্য নবগঠিত কমিটির সকল নেতৃবৃন্দদের উদ্দেশ্যে দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।  

বক্তব্যে অনুষ্ঠানের প্রধান অতিথি চেয়ারম্যান সনজু চৌধুরী আওয়ামী লীগের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক বিভিন্ন উদ্যোগ উল্লেখ করে আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দকে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করার আহ্বান জানান। তিনি করোনা পরিস্থিতিতে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মাবলী মেনে চলার অনুরোধ জানান। এবং উপস্থিত নেতাকর্মীদেরকে যে কোনো নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর সাথে থাকার অনুরোধও জানান।

আলোচনা সভা শেষে, ৪ নং ওয়ার্ডে জামাল মিয়াকে সভাপতি, আব্দুল হাসিমকে সাধারণ সম্পাদক ও সনজিত দাসকে সাংগঠনিক সম্পাদক করা হয় এবং ৫ নং ওয়ার্ডে নুরুল ইসলামকে সভাপতি, ফুল মিয়াকে সাধারণ সম্পাদক ও বাবুল মিয়াকে সাংগঠনিক সম্পাদক করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/২৫ অক্টোবর ২০২০/জেএ/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন