Sylhet View 24 PRINT

হবিগঞ্জে পুলিশকে পিটিয়ে আসামির পলায়ন,আহত পুলিশ ওসমানী মেডিকেলে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-২৭ ২১:২৬:৪৯

সিলেটভিউ ডেস্ক :: হবিগঞ্জে আবারও এক পুলিশ সদস্যকে পিটিয়ে পালিয়ে গেছে আসামি। গুরুতর আহত অবস্থায় ওই পুলিশ সদস্যকে প্রথমে সদর আধুনিক হাসপাতাল ও পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় শহরের চৌধুরী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যের নাম মতিয়ার রহমান। তিনি স্থানীয় চৌধুরী বাজার পুলিশ ফাঁড়িতে সহকারী উপপরিদর্শক (এএসআই) হিসেবে কর্মরত।

চৌধুরী বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সাইফুল ইসলাম জানান, শহরের চৌধুরী বাজার এলাকার খাদ্য গোদাম রোডের হিরণ মিয়ার ছেলে আব্দুল হাসিমের বিরুদ্ধে একটি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় আব্দুল হাসিমকে গ্রেফতার করতে তার বাসায় যায় পুলিশ। এ সময় আসামি ও তার স্বজনরা পুলিশের ওপর হামলা চালায়। হামলায় এএসআই মতিয়ার রহমান গুরুতর আহত হয়েছেন।

উপস্থিত অন্য পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ জানান, আসামি গ্রেফতার করতে গেলে তার স্বজনরা পুলিশের ওপর হামলা চালায়। এ ঘটনায় এক এএসআই গুরুতর আহত হয়েছেন। তার কানে গুরুতর জখম হয়েছে। পালিয়ে যাওয়া আসামি এবং তার ভাইকে গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

এর আগে গত ১৪ অক্টোবর বানিয়াচং উপজেলার দক্ষিণ সাঙ্গর গ্রামে আসামি ধরতে গেলে চার পুলিশ সদস্যকে পিটিয়ে আহত করেন আসামির স্বজনরা। এ ঘটনায় এখনও পালিয়ে যাওয়া আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।



সিলেটভিউ২৪ডটকম/২৭ অক্টোবর ২০২০/জাগো নিউজ /জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.