Sylhet View 24 PRINT

এমপি আবু জাহিরকে এয়ার এ্যাম্বুলেন্সে সিএমএইচে স্থানান্তর

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-২৮ ১১:৪৯:১৩

হবিগঞ্জ প্রতিনিধি : করোনাভাইরাসে আক্রান্ত হবিগঞ্জ- ৩ (সদও, শায়েস্তাগঞ্জ, লাখাই) আসনের সংসদ সদস্য ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মো. আবু জাহিরকে হেলিকপ্টারযোগে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) স্থানান্তর করা হয়েছে।
বুধবার (২৮ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় জেলার কেন্দ্রীয় ঈদগাহ ময়দান থেকে তাকে নিয়ে ঢাকার উদ্দেশে রওয়ানা দেয় সেনাবাহিনীর একটি এয়ার এ্যাম্বুলেন্স।

এমপি আবু জাহিরকে বহনকৃত এয়ার এ্যাম্বুলেন্সে বাংলাদেশ সেনাবাহিনীর মেজর ডা. আশরাফুল, করোনা আক্রান্ত সংসদ সদস্যের ছোট ভাই বদরুল আলম ও এমপির ব্যক্তিগত সহকারী সুদীপ দাস রয়েছেন।

এমপির ব্যক্তিগত সহকারি সুদীপ দাস জানান, গত ২৫ অক্টোবর এমপি মো. আবু জাহির নমুনা পরীক্ষার জন্য দিলে পরদিন তার রিপোর্ট পজিটিভ আসে। এরপর এক রাত তিনি নিজ বাসভবনেই হোম আইসোলেশনে ছিলেন। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এমপি আবু জাহিরকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) স্থানান্তর করা হচ্ছে।

প্রসঙ্গত, দেশে করোনা সংক্রমণের শুরুর পর থেকে এমপি আবু জাহির তার নির্বাচনী এলাকার মানুষকে সচেতন করার লক্ষ্যে গ্রামে-গঞ্জে ছুটে বেড়িয়েছেন। করোনায় আর্থিকভাবে ক্ষতির সম্মুখীন হওয়া মানুষদের বাড়ি বাড়ি সরকারি ও নিজের উদ্যোগে সহায়তা পৌঁছে দিচ্ছিলেন।

সিলেট ভিউ ২৪ ডটকম/ ২৮ অক্টোবর ২০২০/কাজল/পিটি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.