আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

মাধবপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-৩০ ২০:০৭:০১

মাধবপুর প্রতিনিধি :: হবিগঞ্জের মাধবপুর উপজেলায় ব্যাপক উৎসাহ, উদ্দীপনা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পালিত হয়েছে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)।

শুক্রবার সকাল ৯টায় মাধবপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে মাধবপুর আহলে সুন্নাত ওয়াল জামাতে ও সকল অঙ্গ সংগঠনের আয়োজনে এবং সভাপতি জনাব ধনু মিয়া ও সাধারণ সম্পাদক জসিম মিয়ার নেতৃত্বে এক বিশাল জশনে জুলুসের আয়োজন করা হয়। এসময় বক্তারা হযরত মোহাম্মদ (সা.) আগমন সম্পর্কে আলোচনা ও গুরুত্ব তুলে দরেন এবং ইসলাম বিরুধি বিশেষভাবে ফ্রান্সে হযরত মোহম্মদ (সা.) কে অবমাননা করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এসময় মাধবপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন সহ আশেপাশ এলাকার নবীপ্রেমী হাজার মানুষ আনন্দ মিছিলে অংশ গ্রহন করে।মিছিলটি মাধবপুর উপজেলা সদর থেকে শুরু হয়ে ঢাকা সিলেট মহা-সড়ক প্রদক্ষিণ করে পৌরসভা শহরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে মোনাজাত পরিচালনা করেন গুনিউক দরকার শরীফের পীর সৈয়দ আবুল হোসেন বুলবুল সাহেব।উপজেলা চত্বরে মাধবপুর ঈদে মিলাদুন্নবী উদযাপন কমিটির নেতাদের উপস্থিতিতে মোনাজাতে দেশ ও বিশ্বের শান্তি কামনা করেন। বিশ্বের নির্যাতিত মুসলিমদেরসহ সমগ্র দেশ জাতির ইহকালিন ও পরকালীন শান্তি কামনা ও মহামারি করোনাভাইরাস মুক্তির মোনাজাতের মাধ্যমে ঈদ-এ মিলাদুন্নবীর আনন্দ মিছিল সমাপ্ত হয়।

সিলেটভিউ২৪ডটকম/৩০ অক্টোবর ২০২০/এসসি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন