আজ রবিবার, ২৪ জানুয়ারী ২০২১ ইং

মাধবপুরে প্রধানমন্ত্রীকে কটুক্তি, ইউপি সদস্য আটক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১১-২৪ ১৩:২৩:০৯

হবিগঞ্জ প্রতিনিধি:  হবিগঞ্জের মাধবপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করায় স্বরবিন্দু সরকার তপন নামে এক ইউপি সদস্যকে  আটক করেছে পুলিশ। সোমবার (২৩ নভেম্বর) দিবাগত রাত ১২টার দিকে মাধবপুর পৌর এলাকার উকিলপাড়া থেকে তাকে  আটক করে মাধবপুর থানা পুলিশ।

গ্রেফতারকৃত স্বরবিন্দু সরকার উপজেলার দূর্গাপুর গ্রামের শ্রীকান্ত সরকারের ছেলে এবং আন্দিউড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড সদস্য।

পুলিশ জানায়, সোমবার ভোররাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে স্বরবিন্দু সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সরকারকে নিয়ে বিভিন্ন কটুক্ত করে এবং গালিগালাজ করে। ভিডিওটি নিমেষেই ভাইরাল হয়ে যায়।

এ ব্যাপারে আন্দিউড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান মিজান মাধাবপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে সোমবার দিবাগত রাত ১২টার দিকে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

অভিযোগকারি মো. মিজানুর রহমান মিজান বলেন, ‘স্বরবিন্দু সরকার এক সময় ইউনিয়ন তাঁতীদলের সাধারণ সম্পাদক ছিল। তবে বর্তমানে সে রাজনৈতিক পরিচয় গোপন রেখেছে। দীর্ঘদিন ধরেই সে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিভিন্ন কটুক্তি করে আসছে।’

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন বলেন, ‘অভিযোগের পরিপ্রেক্ষিতে তাকে  আটক করা হয়েছে। তবে সে মানষিকভাবে কিছুটা অসুস্থ। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।



সিলেট ভিউ ২৪ ডটকম/ ২৪ নভেম্বর ২০২০/কাজল/পিটি


শেয়ার করুন

আপনার মতামত দিন