আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

হবিগঞ্জে বাস চলাচল বন্ধ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১১-২৯ ১৩:০৯:১১

নিজস্ব প্রতিবেদক, হবিগঞ্জ :: হবিগঞ্জ জেলার সড়ক ও মহাসড়কে অবৈধ যানবাহন চলাচল বন্ধ না হওয়ায় পূর্ব ঘোষিত সিদ্ধান্ত অনুযায়ি আজ রো্ববার জেলার সকল বাস প্রশাসনের কাছে হস্তান্তর করে দেয়া হবে।

রবিবার সকাল ১১টা হবিগঞ্জ শহরের বাসগুলো জেলা প্রশাসক ও উপজেলার বাসগুলো উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে হস্তান্তর করা হবে।

ইতোমধ্যে বাসগুলো জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এনে রাখা হয়েছে। সে কারণ রোববার ভোর থেকে হবিগঞ্জের সকল সড়কে বাস চলাচল বন্ধ রয়েছে।

জেলা মটরমালিক গ্রুপের সাধারণ সম্পাদক শুভ্র শঙ্ক রায় জানান, হবিগঞ্জ জেলার সড়ক ও মহাসড়কে অবৈধ যানবাহন চলাচল বন্ধের দাবিতে গত ১৭ নভেম্বর হবিগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন মোটর মালিক গ্রুপ, জেলা বাস, মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন সমন্বয় পরিষদের নেতারা।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ২৮ ডিসেম্বরের মধ্যে সড়ক মহাসড়কে সিএনজি অটোরিক্সাসহ সকল অবৈধ পরিবহণ বন্ধ করা না হলে প্রশাসনের কাছে জেলার সকল বাস হস্তান্তর করে দেয়া হবে।

সেই সিদ্ধান্ত অনুযায়ি গতকাল ২৮ নভেম্বর পর্যন্ত প্রশাসন কোন ব্যবস্থা নেয়নি। যে কারণে আজ রোববার সকাল ১১টায় সকল বাস প্রশাসনের কাছে হস্তান্তর করা হবে। যে কারণে বাসগুলো বন্ধ রয়েছে।

এদিকে, বাস চলাচল বন্ধ থাকার কারণ হবিগঞ্জ থেকে কোথাও কোন বাস ছেড়ে যায়নি। যে কারণে ভুগান্তিতে পড়েছে সাধারণ যাত্রীরা।


সিলেটভিউ২৪ডটকম/২৯ নভেম্বর ২০২০/কেএস/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন