আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

চলছে ভোট গণণা, ফলাফলের অপেক্ষার প্রহর গুনছে মাধবপুর পৌরবাসী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-১৬ ১৭:৫৮:৩৭

মাধবপুর প্রতিনিধি :: সকাল থেকে বিকাল ৫ টা পর্যন্ত  শান্তিপূর্ণ ভাবে হবিগঞ্জের মাধবপুর পৌরসভা মেয়র ও কাউন্সিলর পদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ জানুয়ারি) সকাল ৮ টা থেকে পৌরসভার ৯টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। আইন-শৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তায় বিকাল ৫টা বাজে শেষ হয় ভোট গ্রহণ। প্রতিটি কেন্দ্রেন এখন চলছে ভোট গণনা।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, মাধবপুর পৌরসভায় নৌকা মার্কা নিয়ে লড়ছেন শ্রীধাম দাশগুপ্ত। প্রতিদ্বন্দ্বী হিসেবে লড়ছেন স্বতন্ত্র প্রার্থী মাধবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও দুইবারের মেয়র বীর মুক্তিযোদ্ধা শাহ মো. মুসলিম (জগ), গত নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হিরেন্দ্র লাল সাহার ছোট ভাই পংকজ কুমার সাহা (নারকেল গাছ) ও বিএনপির হাবিবুর রহমান মানিক।

এছাড়াও, সাধারণ কাউন্সিলর পদে ৩৭ জন আর সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

উপজেলা নির্বাচন অফিসার মুহাম্মদ মনিরুজ্জামান জানান, ভোট গ্রহণ সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ শেষ হয়েছে। এ পৌরসভায় মোট ৭৫ শতাংশ ভোট কাস্ট হয়েছে। এখন প্রতিটি কেন্দ্রে চলছে ভোট গণণার কাজ।

ফলাফলকে ঘিরে নির্বাচনিয় এলাকায় যাতে কোন ধরেনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য আইনশৃঙ্খলা বাহিনী সার্বক্ষণিক সর্তক রয়েছে।


সিলেটভিউ২৪ডটকম/এসসি/এসডি-১০

শেয়ার করুন

আপনার মতামত দিন