আজ মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ইং

মেঝেতে পড়েছিলো অন্তঃসত্ত্বা আকলিমার নিথর দেহ, গলায় আঘাতের চিহ্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০২-২৮ ১৯:০১:৫৭

সিলেটভিউ ডেস্ক :: হবিগঞ্জের বাহুবলে আকলিমা আক্তার নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার (২৮ ফেব্রুয়ারি) সকালে বাহুবল মডেল থানা পুলিশ ওই গৃহবধূর লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। আকলিমা আক্তার (২৫) উপজেলার পশ্চিম শাহাপুর প্রকাশিত চারগাঁও গ্রামের রাসেল মিয়ার স্ত্রী। পুলিশ বলছে নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

নিহত গৃহবধূর বাবা উপজেলার পূর্ব জয়পুর গ্রামের শেখ জমশেদ আলী ও চাচা সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান হাজি শেখ মো. ফিরোজ আলীর দাবি, যৌতুকের জন্য তাকে পিটিয়ে ও শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে।

নিহতের পরিবারের সদস্যরা জানান, শনিবার দিবাগত মধ্যরাতে বাবা জমশেদ আলীকে আকলিমার অসুস্থতার খবর জানান শ্বশুরবাড়ির লোকজন। ভোর ৫টার দিকে সেখানে গিয়ে ঘরের মেঝেতে মেয়ের নিথর দেহ পড়ে থাকতে দেখেন জমশেদ আলী। পরে বাহুবল মডেল থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান জানান, রবিবার ভোরবেলায় উপজেলার পশ্চিম শাহাপুর গ্রাম থেকে অন্তঃসত্ত্বা নারীর মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে।


সিলেটভিউ২৪ডটকম / কালের কণ্ঠ / ডালিম-৭

শেয়ার করুন

আপনার মতামত দিন