আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

হবিগঞ্জ কৃষিবিদ পরিষদের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৫-১১ ১২:৫৫:১২

সিলেট : হবিগঞ্জ কৃষিবিদ পরিষদের উদ্যোগে গরীব, দুঃস্থ ও অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (১০ মে) সকাল ১১ টায় হবিগঞ্জ হাই স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির। এসময় আরও উপস্থিত ছিলেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, হবিগঞ্জ কৃষিবিদ পরিষদের আহবায়ক মোঃ আলাউদ্দিন ও সদস্য সচিব শেখ সাজিদুর রহমান,উপদেষ্টা সালাহউদ্দিন আহমেদ,সুমিত সরকার, যুগ্ম আহবায়ক তারেক আহমেদ চৌধুরী, মোঃ নাদিরুজ্জামান, সুদীপ কুমার দেব, সদস্য সজল চন্দ্র শীল, উপমা দেবনাথ কেয়া, ইফতেখার আহমেদ ফাগুন সহ অন্যন্য নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট আবু জাহির হবিগঞ্জ কৃষিবিদ পরিষদকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘হবিগঞ্জের কৃষিবিদদের উদ্যোগে দুঃস্থ অসহায় মানুষরা আজ সহযোগিতা পাচ্ছেন। বর্তমান সরকার সুবিধাবঞ্চিত মানুষদের উন্নয়নে কাজ করে যাচ্ছে। হবিগঞ্জের কৃষিবিদরা ঢাকা, ময়মনসিংহ, সিলেট, চট্টগ্রামে পড়াশুনা করে কৃষিবিদ হয়েছেন। বর্তমানে হবিগঞ্জে কৃষি বিশ্ববিদ্যালয় হওয়ায় এ অঞ্চলের মানুষের সুযোগ বাড়বে ও কৃষিখাতের উন্নয়ন হবে।‘

অনুষ্ঠানে মোট ৮৫ জন দুঃস্থ অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। উল্লেখ্য, হবিগঞ্জ অঞ্চলের কৃষিবিদদের নিয়ে গতবছর যাত্রা শুরু করে হবিগঞ্জ কৃষিবিদ পরিষদ।


সিলেট ভিউ ২৪ ডটকম/পিটি-১২

শেয়ার করুন

আপনার মতামত দিন