Sylhet View 24 PRINT

মালয়েশিয়ায় আওয়ামী লীগের দুই নেতাকে সংবর্ধনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-০৯ ০০:৫৪:০৭

মালয়েশিয়া আওয়ামী লীগ প্রস্তাবিত কমটির সভাপতি মকবুল হোসেন ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামাল বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ কেন্দ্রীয় উপ- কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

মালয়েশিয়া আওয়ামী লীগের পক্ষ থেকে রবিবার সন্ধ্যায় কুয়ালালামপুরের হোটেল ইন্টার কন্টিনেন্টালে এ সংবর্ধনা দেওয়া হয়।

ইউনিভার্সিটি অব কুয়ালালামপুরের জ্যেষ্ঠ অধ্যাপক ডা. এ টি এম এমদাদুল হকের সভাপতিত্বে ও মালয়েশিয়া আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মনির এবং শাখাওয়াত হক জোসেফের যৌথ পরিচালনায় কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে আলোচনা সভা শুরু হয়। কোরআন তেলাওয়াত করেন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইদ সরকার।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য ও মালয়েশিয়া আওয়ামী লীগের সভাপতি মকবুল হোসেন মুকুল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য ও মালয়েশিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামাল। প্রধান বক্তা ছিলেন মুক্তিযোদ্ধা শওকত হোসেন পান্না।

সভায় অন্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন মালয়েশিয়া যুবলীগের আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য জহিরুল ইসলাম জহির, মালয়েশিয়া স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জালাল উদ্দিন সেলিম, সাধারণ সম্পাদক তারিকুজ্জামান মিতুল, শ্রমিক লীগের সভাপতি নাজমুল ইসলাম বাবুল, সহ-সভাপতি শাহ আলম হাওলাদার, ছাত্রলীগের সহ-সভাপতি কবিরুজ্জামান জীবন, সাংগঠনিক সম্পাদক মওদুদ মোল্লা সহ অনেকেই।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা মনির দেওয়ান, আওয়ামী লীগ নেতা রায়হান রাজু, জাকির হোসেন, সবুজ, শরিফ, জুয়েল ব্যাপারি, মোঃ রমজান, রোহান আহম্মেদ শামিম, ফরিদসহ অন্যান্য সংগঠনের নেতা কর্মী।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.