Sylhet View 24 PRINT

আসন্ন মাহে রমজান উপলক্ষে মালয়েশিয়া মূল্য ছাড়ের প্রতিযোগিতা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-২৮ ১৭:৩৩:২৪

শাহাদাত হোসেন, মালয়েশিয়া :: দরজায় কড়া নাড়ছে মাহে রমজান আসন্ন মাহে রমজান। এ উপলক্ষে প্রতি বছরের ন্যায় এবারও মালয়েশিয়া তে মূল্য ছাড়ের প্রতিযোগিতা।

মহিমান্বিত এ মাসকে স্বাগত জানাতে মালয়েশিয়া এখন থেকেই শুরু হয়ে গেছে নিত্যপণ্যে বিশেষ মূল্যছাড়ের প্রতিযোগিতা। ব্যবসায়ীরা যেন পাল্লা দিয়ে মূল্যছাড় ঘোষণা করছেন।

অধিকাংশ বড় বড় মার্কেট, সুপারশপ, খাদ্য ও নিত্যপণ্যের দোকানগুলোতে লাগানো হয়েছে বিশেষ মূল্যছাড় সম্পর্কিত নানা রকম পোস্টার, রমজান উপলক্ষে বিশেষ সাজসজ্জা, কোথায় ও কোন সংকট নেই নিত্য প্রয়োজনীয় পণ্যের।

কুয়ালালামপুরের প্রত্যেকটা শপিংমল ঘুরে দেখা গেছে , প্রত্যেকটা মলেই  প্রচুর লোকের ভিড় লক্ষ্য করা গেছে। প্রবাসীরা সহ ধর্মপ্রাণ মুসলমানরা এভাবেই স্বাগত জানাতে প্রস্তুত। মালয়েশিয়া একটি মুসলিম অধ্যুষিত দেশ হওয়া সত্ত্বেও এখানে বেশিরভাগ ব্যবসায়ী পরিচালনা করছে চাইনিজরা, তারাও মাহে রমজান কে সম্মান জানিয়ে আসছে। দুঃখের বিষয় তার ঠিক বিপরীত চিত্র বাংলাদেশে রমজান মাস আসলেই আমাদের দেশের অসাধু ব্যবসায়ীরা অধিক মুনাফার লোভে, নিত্য প্রয়োজনীয় পণ্যের অবৈধ মজুদ করে  প্রতিযোগিতায় নামে মূল্য বৃদ্ধির।


সিলেটভিউ২৪ডটকম/২৮ এপ্রিল ২০১৯/এসএইচ/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.