Sylhet View 24 PRINT

খালেদা জিয়া ও বিএনপিকে বাহিরে রেখে দেশে কোন নির্বাচন হতে দেয়া হবেনা: আহমদ আলী মুকিব

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-০১ ০৯:৫৫:৫৯

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদিআরব বিএনপি সভাপতি আহমেদ আলী মুকিব বলেছেন, 'মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ১৯৭৮ সালের ১লা সেপ্টেম্বর বিএনপি প্রতিষ্ঠা করে মহান মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত করেন। তিনি বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠার মাধ্যমে দেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করেন। এর মাধ্যমে দেশের গণতান্ত্রিক শাসন ব্যবস্থার শুরু হয়। তাই বিএনপি হচ্ছে দেশের একমাত্র গণতান্ত্রিক দল। আওয়ামী বাকশালীরা গণতন্ত্রকে ক্ষত-বিক্ষত করেছে। তারা স্বৈরাচারী কায়দায় দেশ পরিচালনা করে গণতন্ত্রকে গলাটিপে হত্যা করেছে। জাতীয়তাবাদকে বুকে ধারণ করে প্রতিষ্ঠালগ্ন থেকে বিএনপি গণতন্ত্র প্রতিষ্ঠার অতন্দ্র প্রহরী হিসেবে কোটি জনতার হৃদয়ে ঠাই করে নিয়েছে। গণতন্ত্রের প্রশ্নে আপোষহীন থাকায় তিনবারের সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারাগারে আটকে রাখা হয়েছে। বেগম খালেদা জিয়া ও বিএনপি কে বাইরে রেখে দেশে কোন নির্বাচন হতে দেয়া হবে না। অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিয়ে সকল দলের অংশ গ্রহনে অবাধ ও সুষ্ঠু নির্বাচনের জন্য সরকারকে কার্যকর উদ্যোগ নিতে হবে। অন্যথায় বাকশালী সরকারকে চড়া মুল্য দিতে হবে।'

বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুক্রবার সৌদিআরব বিএনপি আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

সৌদিআরব বিএনপি সভাপতি আহমেদ আলী মুকিবের সভাপতিত্বে ও প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কমিটির সদস্য সচিব ইঞ্জিনিয়ার নুরুল আমিনের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদিআরব বিএনপির উপদেষ্টা আব্দুর রহমান।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সৌদিআরব বিএনপির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তফন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেদ্দা মহানগর বিএনপির আহ্বায়ক এম এ আজাদ চয়ন প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কমিটির আহ্বায়ক আব্দুল মান্নান সাবেক কেন্দ্রীয় যুবদলের গ্রাম সরকার বিষয়ক সম্পাদক ও সাবেক মুনশিগঞ্জ জেলা যুবদলের সাধারণ সম্পাদক এডভোকেট মজিবুর রহমান এসময় উপস্থিত ছিলেন সৌদিআরব বিএনপির সহসভাপতি কেফায়েত উল্লাহ কিসমত প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১ সেপ্টেম্বর ২০১৮/প্রেবি/আআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.