Sylhet View 24 PRINT

আরব আমিরাতের বাংলাদেশ স্কুলে বর্ষবরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-২১ ১৮:৩১:৩৯

লুৎফুর রহমান, আরব আমিরাত :: সংযুক্ত আরব আমিরাতের রাস আল খাইমায় বাংলাদেশ ইংলিশ প্রাইভেট স্কুল এন্ড কলেজের বৈশাখী মেলা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার প্রতিষ্ঠান প্রাঙ্গণে এ মেলার আয়োজন করে স্কুল পরিচালনা কমিটি ও বাংলাদেশ সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্র, রাস আল খাইমাহ।

মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আমিরাতে নিযুক্ত কনসাল জেনারেল ইকবাল হোসেন খান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, নববর্ষ মানেই নতুন সংকল্প গ্রহণ আর এগিয়ে যাওয়া। আর এই নতুন বছরের সংকল্প ও সামনে 'ইয়ার অফ বঙ্গবন্ধু' কে মাথায় রেখে, খুব দ্রুতই বাংলাদেশ স্কুল রাস আল খাইমাকে নতুন স্থানে নিয়ে যাওয়ার পরিকল্পনা চলছে এবং সেই স্কুলের নাম ও জাতির পিতা শেখ মুজিবুর রহমানের নামেই করা হবে।

স্কুল পরিচালনা পরিষদের সভাপতি পিয়ার মোহাম্মাদের সভাপতিত্বে ও বাংলাদেশ সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্রের সহসভাপতি তাজউদ্দীনের পরিচালনায় বক্তব্য রাখেন- কমার্শিয়াল কাউন্সেলর ড রফিক আহাম্মেদ, বাংলাদেশ সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্রের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, নির্বাহী সদস্য জাহাঙ্গীর আলম সহ আরো অনেকেই।

বাংলাদেশী প্রবাসীদের উপস্থিতিতে স্কুলের মাঠে যেন দেখা যায়, এক টুকরো বাংলাদেশ। মহিলা ও বাচ্চাদের দেখা যায় বৈশাখী সাজে, সাথে ছিল নানা দেশীয় খাবারের স্টল, দোলনা, ইত্যাদি। বৈশাখ যেন দেশ ছেড়ে আমিরাতে চলে এসেছে, এমনই লাগছিলো পুরো মেলায়।

মেলায় দেশ থেকে আসা সৃষ্টি শিল্পী গোষ্ঠী ও স্কুলের শিক্ষার্থীরা এ সময় সাংস্কৃতিক পরিবেশন করে দর্শকদের মাতিয়ে রাখেন।


সিলেটভিউ২৪ডটকম/২১ এপ্রিল ২০১৯/এলআর/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.