আজ বুধবার, ২৭ মে ২০২০ ইং

আমিরাতে মহসিন আলী স্মৃতি পরিষদ সংবর্ধনা দিলো মানিক এমপিকে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-০৪ ১৩:৫১:৩৯

লুৎফুর রহমান, আরব আমিরাত :: সাবেক সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলী একজন মুক্তিযোদ্ধা ছিলেন। তিনি পেয়েছিলেন জাতির পিতার স্নেহ। সহজ এবং সৎ জীবন ধারণ করেছিলেন বলে তিনি আজো বেঁচে আছেন বিদেশেও। সংযুক্ত আরব আমিরাতে সৈয়দ মহসিন আলী স্মৃতি সংসদ আয়োজিত সংবর্ধনার জবাবে এ কথা বলেছেন সুনামগঞ্জ ৫ আসনের সাংসদ মুহিবুর রহমান মানিক এমপি।


বৃহস্পতিবার আরব আমিরাতের ফুজাইরাহতে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ফরহাদ হোসান ফাহাদ। সাধারণ সম্পাদক জাকির হোসেনের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন বঙ্গবন্ধু পরিষদ দুবাইয়ের প্রধান উপদেষ্টা অধ্যাপক আব্দুস সুবর, সাধারণ সম্পাদক আবুল কাশেম, দুবাই আওয়ামী লীগের সভাপতি হাজী শফিকুল ইসলাম, ছাতক আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ,  সংগঠনের প্রধান উপদেষ্টা লোকমান হোসেন আনু, প্রধান পৃষ্ঠপোষক ছালাহ উদ্দিন মধু ও সোহানুর রহমান লিটন সহ আরো অনেকে।


এ সময় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের যুগ্ম সম্পাদক শামীম আহমদ। আরো বক্তব্য রাখেন ছালেক মিয়া, আব্দুন নুল, এম এ মুকিদ, মিছবাহ উদ্দিন, হামায়ূন রশিদ, নুরুল ইসলাম সহ আরো অনেকে।


এ সময় মুহিবুর রহমান মানিক এমপি আরো বলেন, তৃণমূল থেকে মানুষের জন্য কাজ করেছিলেন বলে মসহিন আলী সমাজকল্যাণ মন্ত্রীও হয়েছিলেন। তাঁর স্মৃতি বাঁচিয়ে রাখতে প্রবাসীরা তাঁর নামে যে স্মৃতি সংসদ করেছে এ জন্য তিনি তাদেরকে ধন্যবাদ জানান।  তাঁদের এ পথ অনুসরণ করে দেশের সকল বরেণ্য ব্যক্তিদেরকে এভাবে স্মরণ রাখা উচিত বলেও জানিয়েছেন তিনি।


সিলেটভিউ২৪ডটকম/০৪ মে ২০১৯/লুর/ইআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন