আজ বুধবার, ২৭ মে ২০২০ ইং

আমিরাতে ‘৫২ বাংলা টিভি ক্রিকেট টুর্ণামেন্ট’র পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-০৪ ১৬:৫৭:৪৪

লুৎফুর রহমান, আরব আমিরাত :: ৫২ এর প্রেরণা এবং ৭১ এর চেতনাকে বুকে ধারণ করে বিলেত থেকে প্রচারিত '৫২ বাংলা টিভি'। এ টিভির আমিরাত টিমের উদ্যোগে সংযুক্ত আরব আমিরাতের শারজাহে অনুষ্ঠিত "৫২ বাংলা টিভি ক্রিকেট টুর্ণামেন্ট ২০১৯" এর পুরস্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার শারজাহের একটি রেস্তোরায় সভাপতিত্ব করেন ৫২ বাংলা টিভির বার্তা সম্পাদক সাংবাদিক লুৎফুর রহমান। আমিরাত ব্যুরো আমিনুল হকের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন- ছাতক-দোয়ারা বা সুনামগঞ্জ-৫ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক এমপি।

বিশেষ অতিথি ছিলেন- ছাতক উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ, চেয়ারম্যান আখলাকুর রহমান ও দুবাই আওয়ামী লীগ সভাপতি শফিকুল ইসলাম।

এ সময় বক্তব্য রাখেন- মৌলভীবাজার ভিআইপি ক্লাবের সভাপতি হুমায়ূন রশীদ, সহ সভাপতি মাহতাব উদ্দিন, সাধারণ সম্পাদক রাসেল মিয়া, জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ ও ৫২বাংলা টিভির মধ্যপ্রাচ্য আলোকচিত্রি জাবেদ আহমদ।

আরো বক্তব্য রাখেন- ৫২ বাংলা টিভি ক্রিকেট টুর্ণামেন্ট কমিটির প্রধান ৩ সদস্য আহমেদ রাফী, শাহ আলম ।

অনুষ্ঠানে বিজয়ী টিম 'ইলেভেন স্টার দুবাইকে' মৌলভীবাজার প্রবাসী ভিআইপি ক্লাবের সৌজন্যে প্রথম পুরস্কার ৩২" টিভি এবং রার্নারআপ মুসল্লাপার্ক স্পোটিং ক্লাব শারজাহকে হাজী শফিকুল ইসলামের সৌজন্যে দ্বিতীয় পুরস্কার ৪০" ট্টফি তুলে দেন প্রধান অতিথি জননেতা মুহিবুর রহমান মানিক এমপি।

এছাড়া বিজয়ী এবং রার্নারআপ টিমের সদস্যদের মেডেল পরিয়ে দেন বিশেষ অতিথি বৃন্দ। এছাড়া ম্যান অব দ্যা সিরিজ নির্বাচিত হন মুসল্লাপার্ক স্পোটিং ক্লাবের মুসা মিয়া ও ম্যান অব ম্যাচ নির্বাচিত হন ইলেভেন স্টার দুবাইয়ের সাকির আহমদ।

সুন্দর ভাবে টুর্ণামেন্ট শেষ করার ৫২ বাংলা টিভি ক্রিকেট টুর্ণামেন্ট কমিটির প্রধান ৩ সদস্য আহমেদ রাফী, শাহ আলম ও আমিনুল হককে মেডেল পরিয়ে দেন প্রধান অতিথি।

এছাড়া খেলা পরিচালনায় বিশেষ ভূমিকা রাখায় মুশতাক আহমদ, বাবলুর রহমান, আব্দুল্লাহ আল শাহীন, সাইফুল মিয়া, লিচু মিয়া ও জামাল মিয়াকে মেডেল প্রদান করা হয়।

উল্লেখ্য, ইলেভেন স্টার দুবাই ফাইনাল খেলায় মুসল্লাপার্ক স্পোটিং ক্লাবকে ২৬ রানে হারিয়ে চ্যাম্পিয়ান হয়েছে।



সিলেটভিউ২৪ডটকম/০৪ মে ২০১৯/এলআর/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন