আজ বুধবার, ২৭ মে ২০২০ ইং

দুবাইয়ের বাংলাদেশ কনসুলেট জেনারেল আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-১৩ ১১:২৭:৫৬

বাংলাদেশ কমিউনিটির সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করে বাংলাদেশ কনসুলেট জেনারেল দুবাই। কনসুলেটের প্রথম সচিব (শ্রম) ফকির মনোয়ার হোসের পরিচালনায় শুরুতে স্বাগত বক্তব্য রাখেন শ্রম কাউন্সেলর ফাতেমা জাহান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দুবাইয়ে বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল ইকবাল হোসেন খান। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলছে। আরো এগিয়ে নিতে প্রবাসিদের একযোগে কাজ করতে হবে। প্রধান অতিথির বক্তব্যে আমিরাতে নিযুক্ত রাষ্ট্রদূত ডা. ইমরান বলেন প্রবাসের বুকে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করার জন্য সবাইকে এক একজন রাষ্ট্রদূতের ভূমিকা পালন করতে হবে। স্থানীয় আইন কানুন মেনে চলে দেশকে ইতিবাচকভাবে তুলে ধরতে সবাইকে কাজ করে যাওয়ার আহবান জানান।

ইফতারের পূর্বে বিশ্ব মুসলিম উম্মার শান্তি কামনা করে মোনাজাত পরিচালনা করেন কনসুলেট কর্মকর্তা ক্বারী শহিদ উল্লাহ। এ ছাড়াও অনুষ্ঠানে আগত আমন্ত্রিত অতিথিদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আগাম ঈদের শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে বিভিন্ন কমিউনিটি ব্যাক্তি, রাজনৈতিক সামাজিক, সাংস্কৃতিক ও বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

@

শেয়ার করুন

আপনার মতামত দিন