আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

শমশেরনগর ওয়েলফেয়ার ট্রাস্ট কাতার’র সহযোগিতায় নাজিবুলের মরদেহ দেশে আসছে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-২৭ ১৩:৫২:২৩

কাতার প্রতিনিধি :: কাতার প্রবাসী মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার শমশেরনগর এর মো. নাজিবুল বাশার এর মরদেহ দেশে তার পরিবারের কাছে পাঠানোর উদ্যোগ নিয়েছে শমশেরনগর ওয়েলফেয়ার ট্রাস্ট কাতার।


অতি দ্রুত মরদেহ দেশে পাঠাতে গতকাল  দোহার একটি স্হানীয় রেস্তোরাঁয় এক জরুরী সভায় মিলিত হন সংগঠনের নেতৃবৃন্দ সাংগঠনিক সম্পাদক আশরাফ খান এর পরিচালনায় এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি রইছ উদ্দিন।
মরদেহ দেশে পাঠানোর সর্বশেষ অবস্থা তুলে ধরেন সংগঠনের সাধারণ সম্পাদক জাহিদ ইসকন্দর।


তিনি জানান মরদেহ দেশে পাঠানোর ব্যাপারে সব ধরনের আইনি প্রক্রিয়া শেষে আগামী মঙ্গলবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের সিলেটগামী দুপুরের ফ্লাইটে করে নাজিবুলের মরদেহ তার পরিবারের কাছে পাঠানো হবে।
আজ সোমবার রাত ১০টায় হামাদ হাসপাতালের মর্গের পাশ্ববর্তী স্থানে মৃতের জানাজা অনুষ্ঠিত হবে এতে কাতারের বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দ সহ প্রবাসীদের অংশ গ্রহণ করার আহবান জানান তিনি।


তিনি আরোও বলেন, মরদেহ দেশে পাঠাতে আমরা বাংলাদেশ দূতাবাস কাতারের সর্বাত্মক সহযোগিতা পেয়েছি এই জন্য তিনি কাতারে নিযুক্ত বাংলাদেশের মান্যবর রাষ্ট্রদূত আসুদ আহমেদসহ দূতাবাসের কর্মকর্তাদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।


এসময় তিনি প্রবাসী এই রেমিট্যান্স যোদ্ধার অকাল মৃত্যুতে সংগঠনের পক্ষ থেকে মৃতের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা সমাজকল্যাণ পরিষদ  কাতার’র সভাপতি ফারুক আহমেদ, শমশেরনগর ওয়েলফেয়ার ট্রাস্ট কাতার’র সহ সভাপতি লায়েক আলী, সহ সভাপতি মুহিবুর রহমান ইজার, স্বাস্হ্য বিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ুম, যুগ্ম সাধারণ সম্পাদক মুনায়েম আহমদ লেবু, মিজানুর রহমান, কোষাধ্যক্ষ সুয়েজ মাহমুদ, তথ্য প্রযুক্তি ও আন্তর্জাতিক সম্পাদক এম এ শাহীনসহ প্রমুখ।


উল্লেখ্য গত শুক্রবার বিকাল ৫টার দিকে  মো. নাজিবুল বাশার (৩৫) হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে হামাদ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তিনি চিকিৎসাধীন অবস্থায় স্থানীয় সময় গত (শনিবার) ভোর সাড়ে ৪টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন।


সিলেটভিউ২৪ডটকম/২৭ মে ২০১৯/এ/ইআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক মধ্যপ্রাচ্য খবর

  •   গ্রীষ্মের শুরুতে ওমান শ্রম মন্ত্রণালয়ের নির্দেশনা জারি
  •   ওমানে নতুন নিয়মে বাড়ছে লকডাউন
  •   আহমদ আরেফের মৃত্যুতে বিএনপি নেতা কাইয়ুম চৌধুরীর শোক
  •   মধ্যপ্রাচ্য বিএনপির সাংগঠনিক মুকিবের শোক
  •   সিঙ্গাপুরে আলোচিত বই বিক্রির তালিকায় প্রবাসী শরীফের ‘স্ট্রেন্জার টু মাই ওয়ার্ল্ড’
  •   ওমানে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত
  •   ব্যারিস্টার মওদুদের মৃত্যুতে বিএনপি কাতার শাখা উদ্যোগে শোক সভা অনুষ্ঠিত
  •   আওয়ামীলীগ দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে: মির্জা ফখরুল
  •   স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন মধ্যপ্রাচ্য সমন্বয় কমিটির সভা
  •   আমিরাতে বাংলাদেশি নারী উদ্যোক্তা আঁখির স্বপ্নপূরণের পথে...