Sylhet View 24 PRINT

রিয়াদ জালালাবাদ এসোসিয়েশনের অভিষেক ও ঈদ পূনর্মিলনী উদযাপিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১৬ ০১:০৯:৫৫

ফেরদৌস চৌধুরী :: মরুর দেশ সৌদি আরবের রাজধানী রিয়াদের সিলেটের ঐতিহ্যবাহী সমাজ কল্যাণ ও প্রবাসী সংস্থা জালালাবাদ এসোসিয়েশন রিয়াদ শাখার অভিষেক ও ঈদ পূনর্মিলনী শুক্রবার উদযাপিত হয়েছে।

শুক্রবার স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় রিয়াদের এক অভিজাত পার্টি সেন্টারে পবিত্র কুরআন শরীফ তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানটি শুরু হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিয়াদস্থ বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত গোলাম মসিহ। অনুষ্ঠানে নব কমিটির সাধারণ সম্পাদক নুরুজ্জামান সুমনের সঞ্চালনায় সভাপতিত্ব করেন কমিটির নব নির্বাচিত সভাপতি ও বাংলাদেশ পণ্য আমদানিকারক সমিতির সভাপতি কাপ্তান হোসেন।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিয়াদের বহু রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক নেতাবৃন্দ এবং মিডিয়া ব্যক্তিত্ব।

অনুষ্ঠানে নব কমিটির উপদেষ্টা আব্দুর রাহমান চৌধুরী ২০১৯-২০২০ মেয়াদী কমিটির নতুন সদস্যবৃন্দদের সবাইকে মঞ্চে পরিচয় করিয়ে দিয়ে সংগঠনের নানা পদক্ষেপ ও আগামী লক্ষ্য নিয়ে বক্তব্য প্রদান করেন।

শুভেচ্ছা বক্তব্যে জালালাবাদ এসোসিয়েশনের নব কমিটির সহ-সভাপতি প্রকৌশলী মো. আব্বাদ উদ্দীন অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দদের উপস্থিতিকে স্বাগত জানিয়ে ধন্যবাদ জ্ঞাপন করেন। এ সময় তিনি দেশ ও প্রবাসের সবার কাছে সংগঠনের সাফল্য কামনা করেন এবং সুখে-দুঃখে বাংলাদেশ দূতাবাসের অকুন্ঠ সমর্থনের জন্যে রাষ্ট্রদূতের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি রিয়াদস্থ বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত গোলাম মসিহ তার বক্তব্যে বলেন রিয়াদ জালালাবাদ এসোসিয়েশন কোনো সংগঠন নয় এটি একটি পরিবার। আমি অত্যন্ত গর্বিত এরকম একটি সামাজিক সংগঠনের অনুষ্ঠানের অংশীদার হতে পেরে। আমি আশা করি সংগঠনের নতুন কমিটি দেশ ও প্রবাসের সবার কল্যাণে আরো বেশী ভূমিকা রাখবে। সর্বোপরি আমি সংগঠনের উত্তরোত্তর সাফল্য কামনা করি।

সভাপতির বক্তব্যে কাপ্তান হোসেন আগত সকল অতিথিবৃন্দদের ধন্যবাদ জানিয়ে বলেন আমাদের সংগঠন শুধু আমাদের নয়, আপনাদের সবার। দেশ ও জাতির কল্যাণে আমরা আমাদের সর্বাত্মক টুকু দিতে প্রস্তুত। প্রবাসীদের শ্রমের অর্থ যেন দেশের ও দশের কল্যাণে সঠিকভাবে ব্যয় হয় সেদিকে লক্ষ্য দেওয়ার অনুরোধ জানান।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে শিশুদের নৃত্য, ব্যান্ড সংগীত সহ নানা সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/১৬ জুন ২০১৯/প্রেবি/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.