আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

বঙ্গবন্ধু ফাউন্ডেশন দোহা মহানগর শাখার কমিটি গঠন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-২৮ ১০:৪৪:৩৬

কাতার প্রতিনিধি :: বঙ্গবন্ধু ফাউন্ডেশন দোহা মহানগর শাখার কমিটি গঠন করা হয়েছে। গত বৃহস্পতিবার বঙ্গবন্ধু ফাউন্ডেশন কাতার কেন্দ্রীয় কমিটির সভাপতি ফয়েজ আহমদ ও সাধারণ সম্পাদক ইউনুস মজুমদার স্বাক্ষরিত আতিক উল্লাহ ফারুককে সভাপতি ও গোলাম ইসহাক লিমন শাহ্কে সাধারণ সম্পাদক করে ৬৯ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দেওয়া হয়। 

কার্যকরী কমিটির অন্যান্যরা হলেন- সিনিয়র সহ সভাপতি শুয়াইব আহমদ, সহ সভাপতি হাবিবুল ইসলাম এনাম, মিজানুর রহমান সওদাগর, আবু সাইদ মিশু, আবু সাইদ চৌধুরী লিপু, শেখ সাইকুল ইসলাম, এহিয়া উল হক, আলমগীর হোসেন, জাকির হোসেন চৌধুরী, মাঈন উদ্দিন সরকার, সোহেল আহমদ, জয়নাল আহমদ, রবিউল ইসলাম জাহেদ, সোহেল শাহ্।

যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহিম মো. হাকিম, বিশাল দাস, বদরুল ইসলাম মিসবাহ, রিয়াজ বিশ্বাস, দীপক মল্লিক, রাছেল আহমদ, জোবায়ের হোসাইন জাইন, শরিফুল হক।

সাংগঠনিক সম্পাদক নিজাম উদ্দিন ফারুক, শিপার আহমদ শিমু, মো. শাহাব উদ্দিন, মো. আকাশ, মো. জালাল উদ্দিন।

প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম মহন, সহ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নোমান দেলোয়ার, সাইফুল ইসলাম, মো. রাজু, আবজাল হোসেন, দপ্তর সম্পাদক শরীফুর রহমান, উপ দপ্তর সম্পাদক কিবরিয়া সালমান মিঠু, শাহ আলম।

শিক্ষা বিষয়ক সম্পাদক -দিদারুল ইসলাম, সহ শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন সায়েল, আবু ইউসুফ ডলার, অর্থ সম্পাদক মো. রনি, সহ অর্থ সম্পাদক সোয়েব আহমদ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক  আব্দুস সালাম (আল মারুফ), সহ যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নাজিম উদ্দিন।

ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক এমাদুল ইসলাম এমাদ, সহ ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক
নাঈমুর রহমান চৌধুরী জাবেদ, আন্তর্জাতিক সম্পাদক মাহবুবুর রহমান, সহ আন্তর্জাতিক সম্পাদক মশহুদ আহমদ।

তথ্য ও গবেষণা সম্পাদক  আবদুল আহাদ চৌধুরী, সহ তথ্য ও গবেষণা সম্পাদক মাসুৃম আহমদ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কাউছার মিয়া, আইন সম্পাদক নুরুল আমিন ধনা, নিজাম উদ্দিন, সহ আইন বিষয়ক সম্পাদক জোবেল আহমদ ইনু, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এমরান আহমদ চৌধুরী, সহ মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আকাশ দেব, বন ও পরিবেশ সম্পাদক মাহমুদুল হক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুর রহমান।

সদস্য -সাইফুল আহমদ, রফিক আহমদ, আশরাফ হুসাইন, আল সাকিব আহমদ, কিবরিয়া ইসলাম, আফজাল জুমন, উজ্জল আহমেদ, মাহফুজ আহমেদ, কুতুবউদ্দিন জসিম, তোফায়েল আহমদ তুহিন।

সিলেটভিউ২৪ডটকম/ ২৮ জুন ২০১৯/ এসএ/ শাদিআচৌ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক মধ্যপ্রাচ্য খবর

  •   গ্রীষ্মের শুরুতে ওমান শ্রম মন্ত্রণালয়ের নির্দেশনা জারি
  •   ওমানে নতুন নিয়মে বাড়ছে লকডাউন
  •   আহমদ আরেফের মৃত্যুতে বিএনপি নেতা কাইয়ুম চৌধুরীর শোক
  •   মধ্যপ্রাচ্য বিএনপির সাংগঠনিক মুকিবের শোক
  •   সিঙ্গাপুরে আলোচিত বই বিক্রির তালিকায় প্রবাসী শরীফের ‘স্ট্রেন্জার টু মাই ওয়ার্ল্ড’
  •   ওমানে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত
  •   ব্যারিস্টার মওদুদের মৃত্যুতে বিএনপি কাতার শাখা উদ্যোগে শোক সভা অনুষ্ঠিত
  •   আওয়ামীলীগ দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে: মির্জা ফখরুল
  •   স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন মধ্যপ্রাচ্য সমন্বয় কমিটির সভা
  •   আমিরাতে বাংলাদেশি নারী উদ্যোক্তা আঁখির স্বপ্নপূরণের পথে...