আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

মেয়র আরিফের প্রতিমন্ত্রী মর্যাদার দাবিতে কাতারে সিলেটবাসীর সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-৩০ ২১:৫৫:০৪

সিলেট :: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীকে প্রতিমন্ত্রীর মর্যাদা দেয়ার দাবিতে সভা করেছেন বৃহত্তর সিলেটের প্রবাসীরা।

শনিবার কাতারের রাজধানী দোহার একটি রেস্তোরায় কাতারস্থ বৃহত্তর সিলেটের প্রবাসীর ব্যানারে অনুষ্ঠিত আলোচনা সভায় দলীয় সংকীর্ণতা পরিহার করে এক মঞ্চে বসে কাতার আওয়ামীলীগ ও বিএনপির নেতাকর্মীরা।

কাতারস্থ সিলেটের প্রবীণ কমিউনিটি নেতা মো: বোরহান উদ্দিন শরিফের সভাপতিত্বে, কমিউনিটি নেতা সিরাজুল ইসলাম সেবুল ও সিরাজুল ইসলাম শাহিনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিপুল সংখ্যক সিলেট প্রবাসী অংশ নেন। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন কাতার প্রবাসী কমিউনিটি নেতা শরীফুল হক সাজু।

কাতারস্থ বৃহত্তর সিলেটের প্রবাসী আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কাতারে অবস্থানরত বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব ও কমিউনিটি নেতা মো: কফিল উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কমিউনিটি নেতা মো: আব্দুস সাত্তার, মো: নজরুল ইসলাম, সৈয়দ আনা মিয়া, মাহবুবুর রহমান বাবু, আব্দুল খালেক, মোখলেছুর রহমান মেম্বার, শরিফুল হক শাজু, রইছ উদ্দিন, আহমদ মালেক, আবু তাহের, বদরুল ইসলাম, পংকি মিয়া, এস.কে লোকমান সিদ্দিকী, আবুল হাসান, সাদ উদ্দিন, রেজাউল করিম রেজু, খালেদ আহমদ, সাইন উদ্দিন রুয়েল, রাজু আহমদ প্রমূখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, দেশের সিটি কর্পোরেশনের মেয়রদেরকে প্রতিমন্ত্রীর মর্যাদা দেওয়া হলেও আমাদের সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হককে সেই মর্যাদা দেওয়া হয়নি। অথচ দেশের আধ্যাত্মিক রাজধানী সিলেট হচ্ছে ইতিহাস ঐতিহ্য, সাহিত্য-সংস্কৃতির সমৃদ্ধ জনপদ। মহান মুক্তিযুদ্ধ থেকে শুরু করে দেশের সকল ক্রান্তিলগ্নে সিলেটবাসীর রয়েছে গৌরবোজ্জল ইতিহাস। এরপরও সিলেটের মেয়রকে প্রতিমন্ত্রীর মর্যাদা না দেয়া সিলেটবাসীর প্রতি অবহেলা ও অবমাননার শামিল। সিলেটের মেয়র আরিফুল হক চৌধুরীকে প্রতিমন্ত্রীর মর্যাদা দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অনুরোধ জানান তারা।

সিলেটভিউ২৪ডটকম/৩০ জুন ২০১৯/প্রেবি/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক মধ্যপ্রাচ্য খবর

  •   গ্রীষ্মের শুরুতে ওমান শ্রম মন্ত্রণালয়ের নির্দেশনা জারি
  •   ওমানে নতুন নিয়মে বাড়ছে লকডাউন
  •   আহমদ আরেফের মৃত্যুতে বিএনপি নেতা কাইয়ুম চৌধুরীর শোক
  •   মধ্যপ্রাচ্য বিএনপির সাংগঠনিক মুকিবের শোক
  •   সিঙ্গাপুরে আলোচিত বই বিক্রির তালিকায় প্রবাসী শরীফের ‘স্ট্রেন্জার টু মাই ওয়ার্ল্ড’
  •   ওমানে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত
  •   ব্যারিস্টার মওদুদের মৃত্যুতে বিএনপি কাতার শাখা উদ্যোগে শোক সভা অনুষ্ঠিত
  •   আওয়ামীলীগ দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে: মির্জা ফখরুল
  •   স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন মধ্যপ্রাচ্য সমন্বয় কমিটির সভা
  •   আমিরাতে বাংলাদেশি নারী উদ্যোক্তা আঁখির স্বপ্নপূরণের পথে...