Sylhet View 24 PRINT

এরশাদের মৃত্যুতে কাতারে শোকসভা ও দোয়া মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-২০ ১৩:২৫:২৫

কাতার প্রতিনিধি :: জাতীয় পার্টি চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদের মৃত্যুতে কাতারে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় পার্টি কাতার শাখার উদ্যোগে শুক্রবার কাতারের রাজধানী দোহারের সালিমার রেস্তোরায় এ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি বাশার সরকারের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম ফুল’র পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটি কাতার এর সভাপতি ইঞ্জিনিয়ার আনোয়ার হোসেন আকন্দ, কমিউনিটি নেতা বোরহার উদ্দিন শরীফ, সৈয়দ আনা মিয়া, নজরুল ইসলাম সিসি, বীর মুক্তিযোদ্ধা ওমর ফারুক চৌধুরী, কফিল উদ্দিন, মাহবুবুর রহমান চৌধুরী বাবু, বাংলাদেশ আওয়ামীলীগ কাতার শাখার সহ সভাপতি আবুল কাসেম, সাধারণ সম্পাদক ইন্জিনিয়ার আবু রায়হান প্রমুখ।

বক্তব্য রাখেন জাতীয় পার্টি কাতার শাখার সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম শাহীন, যুবলীগ কাতার শাখার সাধারণ সম্পাদক ফয়েজ আহমদ, বঙ্গবন্ধু ফাউন্ডেশন দোহা মহানগর শাখার সিনিয়র সহ সভাপতি মালেক আহমদ,  সাধারণ সম্পাদক গোলাম ইসহাক লিমন শাহ, ছাত্রলীগ কাতার শাখার সাধারণ সম্পাদক আনহার হোসেন আনু।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শেখ আক্তার, সমস উদ্দিন সমস,মিসবাহ উদ্দিন চিনু,জহিরুল ইসলাম নাঈম,লোকমান সিদ্দিকী, শেখ সাইকুল ইসলাম প্রমুখ।

শোকসভায় বক্তারা বলেন এরশাদের সময়ে দেশের পল্লী উন্নয়নসহ বিভিন্ন অবকাঠামো নির্মাণের রেকর্ড সৃষ্টি করে জনগনের কাছ থেকে তিনি পল্লীবন্ধু উপাধি পেয়েছিলেন।

বক্তারা আরো বলেন তিনি সংবিধানে বিসমিল্লাহ সহ রাষ্ট্র ধর্ম ইসলাম প্রবর্তন করেন, রেডিও টিভিতে আজান প্রচার ও বর্তমানে চলমান উপজেলা পদ্ধতি একমাত্র তিনিই প্রবর্তন করেন। এরকম আরো অনেক উন্নয়নমূলক কর্মকান্ডের জন্যে বাঙ্গালী জাতির কাছে পল্লীবন্ধু চির অমর হয়ে থাকবেন।

শোকসভা শেষে এরশাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করেন মাওলানা ইউসুফ নুর।

সিলেটভিউ২৪ডটকম/ ২০ জুলাই ২০১৯/ এসএ/ শাদিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.