Sylhet View 24 PRINT

ওমানে বাংলাদেশ দূতাবাসে শোক সভা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-১৬ ১৬:৫৯:২৬

রেজওয়ান আহমদ সুজন, ওমান :: ১৫ ই আগষ্ট বাংলা ভাষা ও বাংলাদেশ স্বাধীনতার মহান স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ অবিসংবাদিত নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারকে নির্মম হত্যা করেছিল কিছু বিপথগামী কুলাঙ্গার, ঘাতক সেনা কর্মকর্তা।

শোকাবহ ৪৪ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ দূতাবাস ওমান কর্তৃক আয়োজিত শোক সভায় উপস্থিত ছিলেন- বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত গোলাম সারওয়ার, হেড অফ সেন্সরী নাহিদ হাসান, দূতাবাসের সচিবগন ও দুতাবাস কর্মকর্তারা।

উপস্থিত ছিলেন- হবিগঞ্জ জেলার "বাংলাদেশ তাঁতী লীগের সভাপতি ও সোনার বাংলা বানিজ্যিক সংস্থার গ্রুপ অফ কোম্পানির প্রোপাইটর মুদ্ধত আলী সাহেব, চট্টগ্রাম সমিতি ওমানের এক্সিকিউটিভবৃন্দ, সোশাল ক্লাব, বাংলাদেশ আওয়ামী লীগ ওমান, যুব লীগ,   ওমান বঙ্গবন্ধু পরিষদসহ বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণীপেশার রেমিট্যান্স যোদ্ধারা।

উক্ত অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত, নিরবতা পালনের পরবর্তী পর্যায়ে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, পররাষ্ট্রমন্ত্রী ও পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বাণী ও শোকবার্তা পাঠ করেন।
 
উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন- মুদ্ধত আলী, ইন্জিনিয়ার মোস্তফা কামাল, আওয়ামী লীগের সভাপতি শাহাজাহান আলী, নোমান, চট্টগ্রাম সমিতির ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি নূরুল ইসলাম নুরু, সাধারণ সম্পাদক লায়ন ও প্রকৌশলী তাপস বিশ্বাস, নির্বাহী সদস্য জিয়াউদ্দিন টিটু, সোশাল ক্লাব এর সাধারণ সম্পাদক এম, এন, আমিন ও  বঙ্গবন্ধু পরিষদের রোকন উদ্দিন।

উক্ত সভায় জাতির পিতা ও উনার পরিবারসহ সমস্ত শহিদের প্রতি সশ্রদ্ধ শোক প্রকাশ করেন ও উনাদের আত্মার মাগফেরাত কামনা করেন।


সিলেটভিউ২৪ডটকম/১৬ আগস্ট ২০১৯/আরএএস/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.