Sylhet View 24 PRINT

আমিরাতের বিদিয়ায় বঙ্গবন্ধু পরিষদের শোকদিবস পালন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-২৫ ০৯:৪৭:৩৭

লুৎফুর রহমান ::সংযুক্ত আরব আমিরাতে বঙ্গবন্ধু পরিষদ ফুজিরা আল বিদিয়া শাখার আয়োজনে ও বাংলাদেশ সমিতি ফুজিরার সার্বিক সহযোগিতায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী ও স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

শুক্রবার ফুজিরার আল বিদিয়া কালচারাল আর্টস সোসাইটির হলরুমে এ শোকসভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি দুদু মিঞা তালুকদারের সভাপতিত্বে ও সাংবাদিক তিশা সেনের পরিচালনায় প্রথমেই কোরআনে পাক তেলাওয়াত করেন ফাহাদ আহমদ।

১৫ই আগস্ট ও ২১ আগস্ট নিহতদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ডাঃ মোহাম্মদ ইমরান। বিশেষ অতিথি ছিলেন দুবাইয়ে নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল মোঃ ইকবাল হোসেন খান, বাংলাদেশে নিযুক্ত আমিরাতের হাই কমিশনার আব্দুল্লাহ আলী আব্দুল্লাহ আল হামুদি, আল বিদিয়া কালচারাল আর্টস সোসাইটির সভাপতি সাইদ বিন রাশিদ আল শারখি, বঙ্গবন্ধু পরিষদ দুবাই কেন্দ্রীয় কমিটির প্রধান উপদেষ্টা আয়ুব আলী বাবুল, বাংলাদেশ সমিতি ফুজাইরার সভাপতি মাসুদুল হক।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদ দুবাই কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা সাইফুদ্দিন আহমদ, সভাপতি কাজী মোহাম্মদ আলী, সহ সভাপতি মীর আহমদ সহ আরো অনেকে।

স্বাগত বক্তব্য রাখেন পরিষদের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসমাইল। শুভেচ্ছা বক্তব্য রাখেন জাহেদ হাসান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন দুবাই থেকে ইয়াসিন তালুকদার, যুবলীগ ফুজিরা থেকে জাকির হোসেন ও শামীম আহমদ, একাত্তর টিভির আমিরাত প্রতিনিধি লুৎফুর রহমান সহ আরো অনেকে।

এ সময় আগত অতিথিদেরকে শেখ যায়েদ ও শেখ মুজিবের প্রতিকৃতি প্রদান করেন জাহেদ হাসান, আব্দুল করিম, আব্দুল বাছিত, আলকাছ মিয়া, তাজুল ইসলাম, ইব্রাহিম হোসেন, আলী হোসেন, প্রাণজিৎ মিথ্য, জালাল মিয়া, রতন শীল, নজরুল ইসলাম, শাহিন তালুকদার, মনসুর আহমদ, শাহেদ আহমদ, মহিন আহমদ, মছনু মিয়া সহ সংগঠনের নেতৃবৃন্দ। 
 
সিলেটভিউ২৪ডটকম/২৫ আগস্ট ২০১৯/মিআচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.