আজ মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ ইং

আবুধাবী দক্ষিণ আমিরাতে আওয়ামী লীগের কমিটি গঠন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-০৬ ১৫:৪৮:৪১

লুৎফুর রহমান, আরব আমিরাত :: প্রবাসেও আওয়ামী লীগ কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। দেশের উন্নয়ন ভিনদেশিদের কাছে তুলে ধরে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে হবে।

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবী ও আল আইন নিয়ে নবগঠিত আবুধাবী দক্ষিন আমিরাতের সম্মেলনে এসব কথা বলেছেন বক্তারা।

বৃহস্পতিবার আল আইনের একটি রেস্তোরায় আয়োজিত সভায় সভাপতিত্ব করেন আবুধাবি দক্ষিণ আমিরাত আওয়ামী লীগের আহ্বায়ক কাছা উদ্দিন কাছা।

সদস্য সচিব বদরুল সিদ্দিকী ও যগ্ম সচিব খালেদ আহমদ এর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন- আরব আমিরাত আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মনির।

প্রধান বক্তা ছিলেন- দুবাই আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন- আরব আমিরাত আওয়ামী লীগের সহ-সভাপতি রহমত আলী শোয়েব, আয়ীর আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা হারুনুর রশিদ, শারজাহ আওয়ামী লীগের সভাপতি আবদুল আউয়াল, শারজাহ আওয়ামী লীগের উপদেষ্টা বচন মিয়া তালুকদার, তারামিয়া, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রুহেল, আজমান আওয়ামী লীগের সভাপতি জহির উদ্দিন, মিসবাহ উদ্দিন মিসবাহসহ বিভিন্ন স্টেট থেকে আগত আওয়ামী লীগ সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

উল্লেখ্য, জনসভাকে স্বাগত এবং সমর্থন জানিয়ে সংযুক্ত আরব আমিরাত আওয়ামী লীগের সভাপতি প্রকৌশলী মনোয়ার হোসেন বাংলাদেশ থেকে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন। 

পরবর্তীতে কাছা উদ্দিন কাছাকে সভাপতি, রহমত আলী সুহেবকে সহ সভাপতি, বদরুল সিদ্দিকীকে সাধারণ সম্পাদক, খালেদ আহমদকে সহ সাধারণ সম্পাদক,  আবুল হাসনাত ও মোহাম্মদ শওকতকে সাংগঠনিক সম্পাদক করে নবনির্বাচিত দক্ষিণ আরব-আমিরাত কমিটি ঘোষণা করা হয়।



সিলেটভিউ২৪ডটকম/০৬ সেপ্টেম্বর ২০১৯/এলআর/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন