আজ মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ ইং

কাতার বিএনপির কমিটি অনুমোদন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-০৮ ১৫:০৪:২৬

কাতার সংবাদদাতা :: বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কাতার শাখার ১৫১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করেছেন।

৬ সেপ্টেম্বর শুক্রবার বিএনপি’র কাতার শাখার সভাপতি আবু ছায়েদ ও সাধারণ সম্পাদক শরিফুল হক সাজু করে ১৫১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন হয়।

এদিকে কাতার বিএনপির কমিটি অনুমোদন করায় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কে অভিনন্দন জানিয়েছেন কাতার বিএনপির সভাপতি আবু ছায়েদ সাধারণ সম্পাদক শরিফুল হক সাজু।

এর আগে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে সভাপতি নির্বাচিত হন আবু ছায়েদ তিনির প্রাপ্ত ভোট ৭৬ সাধারণ সম্পাদক নির্বাচিত হন বিনা প্রতিদ্বন্দ্বিতায় শরিফুল হক সাজু।

কমিটি অনুমোদনের খবরে আনন্দ ছড়িয়ে পরে কাতার বিএনপির নেতাকর্মীদের মধ্যে। কাতার বিএনপির সাধারণ সম্পাদক শরিফুল হক সাজু জানান এখন উৎসাহ উদ্দীপনায় প্রবাস থেকে বাংলাদেশের গনতন্ত্র পুনরুদ্ধার ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি সংগ্রামে কাজ করে যাব।

নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও বহির্বিশ্ব বিএনপির জনপ্রিয় নেতা সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব।

এক অভিনন্দন বার্তায় জানান, কাতার  বিএনপির সভাপতি আবু ছায়েদ ও সাধারণ সম্পাদক শরিফুল হক সাজুর নেতৃত্বে আগামী দিনে বহির্বিশ্বে অবৈধ সরকার পতন আন্দোলনে সাহসী ভুমিকা রাখবেন একই সাথে কাতার  বিএনপিকে এগিয়ে নিয়ে যাবেন এই আশাবাদ ব্যক্ত করেন


সিলেটভিউ২৪ডটকম/০৮ সেপ্টেম্বর ২০১৯/বিএইচ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন