আজ বুধবার, ২৭ মে ২০২০ ইং

দুবাই শহরের লোকনাথ মন্দিরে শ্যামা পূজা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-২৯ ১২:৫২:১২

লুৎফুর রহমান :: লোকনাথ সেবা সংঘের উদ্যোগে দুবাই শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত লোকনাথ মন্দিরে তৃতীয় বারের মতো শ্যামা পূজা অনুষ্ঠিত হয়েছে। পূজা দেখতে উত্তর আমিরাতের বিভিন্ন অঞ্চল তথা আজমান ও শারজাহ শহর থেকে ভক্তবৃন্দ আসেন। সাংস্কৃতিক অনুষ্ঠান এবং গীতা পাঠ করেন স্থানীয় শিল্পী এবং ভক্তবৃন্দ। শ্যামা পূজা পরিচালনা করেন শ্রী টিটু চক্রবর্তী এবং পুলক ভট্রাচার্য্য। এ সময় অশুভ শক্তি বিনাষে বলিদান করা হয়।

পূজা পরবর্তি ভক্তিমূলক আলোচনা সভা অনুষ্টিত হয়। পূজা কমিটির সভাপতি করুনা পালের সভাপতিত্বে ও রাজ কুমার শীল, সুনীল কান্তি শীল ও অর্জুন দেবনাথের যৌথ পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহসভাপতি রুপন শীল, সমর সাহা, রাজীব দে, লিটন চৌধুরী, উপদেষ্টা শ্যামল কান্তি দাশ, বিকাশ দেবনাথ, সাধারণ সম্পাদক বিজয় চন্দ্র দাশ, অর্থ সম্পাদক রাজু শীল।

আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন সজল শীল, শ্রীরাম, সুকলাল সুত্রধর, দিলিপ ধর, পিন্টু সাহা, সন্তুষ সাহা, প্রনব দে, বাবু দে, রিপন শীল, বিধান শীল, বিটু শীল, পুলিন দাশ, বন্দন নাথ, জুয়েল শীল, শচীন দাশ, দ্বীপ দেবনাথ, কিংশুক পাল, শিমূল দেবনাথ, চন্দন দেবনাথ, রুবেল দাশ, বিপ্লব সাহা, বাদল শীল শিমুল শীল, নরেষ সহ আরো অনেকেই।

আগামী বছর দুবাই শহরে দূর্গা পূজার আয়োজন করতে সকলের কাছে সহযোগিতা চেয়েছেন বক্তারা এবং ভক্তবৃন্দদের আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন মধ্য রাত পর্যন্ত মন্দিরে উপস্থিত থাকার জন্য।

শেয়ার করুন

আপনার মতামত দিন