আজ বুধবার, ২৭ মে ২০২০ ইং

আমিরাতে বাংলাদেশির সংকট উত্তরণে খেলবে বাংলা টাইগার্স

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-০২ ২০:২৭:৫৬

লুৎফুর রহমান :: সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবীতে অনুষ্ঠেয় আবুধাবী টি ১০ লীগে বাংলাদেশি মালিকানাধিন দল 'বাংলা টাইগার্স' আমিরাতে বাংলাদেশিরা যে ইমেজ সংকটে ভোগছেন তা উত্তরণ ঘটাতে চায়। খেলার মাঠে বিশ্বকাপের মতো বাংলাদেশের ভাবমূর্তি ইতিবাচক তুলে আনবে বলে জানিয়েছেন টিমটির স্বত্বাধিকারী ইয়াসিন চৌধুরী। আমিরাতের শারজায় প্রবাসিদের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

বৃহস্পতিবার শারজাহের মাম রেস্টুরেন্টে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন লায়ন নজরুল ইসলাম তালুকদার।

৫২ বাংলা টিভির সংবাদপাঠিকা তিশা সেনের পরিচালনায় শুরুতে লীগের বিস্তারিত দিক তুলে ধরেন সাংবাদিক সাইফুর রহমান।

অনুষ্ঠানে বাংলা টাইগার্স এর স্বত্বাধিকারী আরো জানান, বাংলাদেশি দলের খেলা দেখতে প্রবাসিদের ২০০০ টিকেট ফ্রি দেয়া হবে। লাল সবুজের জার্সি, ক্যাপ এবং শ্রমিকরা যাতে সহজে খেলা দেখতে পারে ৬০টি বাসের ব্যবস্থা করা হয়েছে। এ সময় তিনি বলেন, সব দলের সেলিব্রেটি ব্রান্ড অ্যাম্বেসেডর থাকলেও আমি বাংলাদেশি প্রবাসিদের সম্মান জানিয়ে আমাদের দলের ব্রান্ড অ্যাম্বেসেডর করেছি প্রতিটি প্রবাসিকেই।

এ সময় মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন হাজী শরাফত আলী, আবুল বাশার, ইসমাইল গণি, হাজী শফিকুল ইসলাম, কাজী মোহাম্মদ আলী, শাহাদাত হোসেন, আব্দুল মান্নান প্রমুখ।

পরে প্রবাসীদের জন্য সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশনা করেন শম্পা শফিক, বঙ্গ শিমুল, শিপন কর্মকার, সঞ্জয় ঘোষ এবং অসিত দাস।

প্রসঙ্গত বাংলা টাইগার্স এর প্রথম ম্যাচ ১৬ নভেম্বর (শনিবার) বিকাল ৪টা ৩০ মিনিটে আবুধাবীতে অনুষ্ঠিত হবে। ম্যাচে মাঠে থাকতে সকল প্রবাসীদের অনুরোধ জানানো হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/২ নভেম্বর ২০১৯/এলআর/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন