Sylhet View 24 PRINT

ওমান বনাম বাংলাদেশ প্রীতি ম্যাচ বৃহস্পতিবার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-০৬ ১৭:১২:১৫

রেজওয়ান আহমদ সুজন, ওমান :: আগামীকাল বৃহস্পতিবার (৭ নভেম্বর) ওমানের রাজধানী মাস্কাটে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ জাতীয় ফুটবল দল।

অনুশীলনের অংশ হিসেবে আগামীকাল মাস্কাট ক্লাব বনাম বাংলাদেশ দলের মধ্যকার প্রস্তুতি ম্যাচটি অনুষ্ঠিত হবে রাজধানী মাস্কাটের ওয়াদী কবির মাস্কাট ক্লাব মাঠে।

স্থানীয় সময় বিকেল ৪টায় শুরু হওয়া প্রীতি খেলাটির জন্য কোন টিকেট নির্ধারণ করা হয়নি। বিনামূল্য প্রবাসী বাংলাদেশির খেলাটি উপভোগ করতে পারবেন বলে জানিয়েছেন ওমান ফুটবল এসোসিয়েশনের কর্মকর্তারা।

আগামী ১৪ নভেম্বর সন্ধ্যা ৭ টায় ওমানের রাজধানী মাস্কাটে বউসারে সুলতান কাবুস স্পোর্টস কমপ্লেক্সে ওমানের বিপক্ষে ফিফা বিশ্বকাপ ২০২২ বাছাইয়ে নিজেদের চতুর্থ ম্যাচটি খেলবে বাংলাদেশ।

এদিকে, আগামী ১৪ নভেম্বর খেলা কে কেন্দ্র করে ওমান প্রবাসী বাংলাদেশীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে।গতকাল, লাল-সবুজ জার্সি-ধারীদের অভ্যর্থনা জানাতে হোটেল রেডিসন ব্লু তে মিলিত হয়েছিলেন ওমান প্রবাসী বাংলাদেশীরা। এসময় বাংলাদেশ সোশ্যাল ক্লাব, চট্টগ্রাম সমিতি, ওমান যুবলীগ ও ওমান বিএনপি সহ সর্বসাধারণ প্রবাসীরা শুভেচ্ছা জানান জামাল ভূঁইয়াদের।

সোশ্যাল ক্লাবের প্রেসিডেন্ট সিরাজুল হক জানান, আগামী ১৪ তারিখের ফুটবল খেলা কে কেন্দ্র করে বাংলাদেশ সোশ্যাল ক্লাবের পক্ষথেকে ‘বাংলা টাইগার ওমান’ নামে একটি টিম মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছেন।তারা প্রবাসীদের ১৪ তারিখে স্ব-শরীরে মাঠে বসে খেলা দেখার প্রতি আগ্রহ তৈরি করা, টিকেট প্রাপ্তিতে সহযোগিতা করা ও খেলোয়াড়দের অনুপ্রাণিত করতে সকল ধরনের সহযোগিতা করতে প্রস্তুত রয়েছেন।


সিলেটভিউ২৪ডটকম/০৬ নভেম্বর ২০১৯/আরএএস/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.