আজ সোমবার, ১৩ জুলাই ২০২০ ইং

আমিরাতে প্রবাসী শাহীন আহমদ স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১০ ২১:১৫:০৮

লুৎফুর রহমান :: ‘প্রবাসে কেউ মৃত্যুবরণ করলে অন্য প্রবাসিরা যেভাবে হাত বাড়িয়ে দেয় মরদেহ দেশে পাঠাতে আর তার পরিবারকে পুনর্বাসন করতে পারার ক্ষমতা সত্যিই অনুকরণীয়।’

আল মামুরা গ্রুপের প্রতিনিধি ও সিলেট প্রবাসি সমাজকল্যাণ সংস্থার সহ সভাপতি মরহুম শাহিন আহমদ স্মরণ ও শোকসভায় এসব বলেছেন বক্তারা।

শনিবার (৯ নভেম্বর) আজমানের একটি রেস্তোরায় আল-মামুরা গ্রুপের চেয়ারম্যান মির্জা আবু সুফিয়ানের সভাপতিত্বে এবং মোহাম্মদ আল আমিন ও জাহাঙ্গীর আলমের যৌথ পরিচালনায় প্রধান অতিথি ছিলেন জার্মানের বায়তুল মোকাররম জামে মসজিদ বার্লিনের খতিব ও বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হযরত মাওলানা হেলাল উদ্দিন সিরাজী।

বিশেষ অতিথি ছিলেন গোলাপগঞ্জ সমিতির সভাপতি হাজী আব্দুর রব, আমিরাত আল ইসলাহ সভাপতি মাওলানা ক্বারী জয়নুল আবেদিন,  বড়লেখা সমিতির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এহিয়া, কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা সাদিকুর রহমান চৌধুরী, জুড়ি ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মতুর্জা আলী, সিলেট প্রবাসী সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক জাহেদ আহমদ, সাংবাদিক লুৎফুর রহমান, আজমানের বিশিষ্ট ব্যবসায়ী ক্বারী আবু রুকিয়ান, জুবের আহমদ ও আবুল হাসনাতসহ আরো অনেকে।

আরো বক্তব্য রাখেন রিয়াদ মাহমুদ, মহিউদ্দিন জালালী, সিয়াব বিন মালিক, কারী বুরহান উদদীন, জালাল উদদীন, দেলোয়ার এইচ খান, মিজানুর রহমান।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শাহী মোবারক।

সিলেটভিউ২৪ডটকম/১০ নভেম্বর ২০১৯/এলআর/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন