আজ বুধবার, ১৫ জুলাই ২০২০ ইং

শারজাহে আল ঈদে মিলাদুন্নবী পালিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১২ ১৪:৩৫:০৩

লুৎফুর রহমান :: ইসলাম শান্তির ধর্ম। মহানবী হযরত মোহাম্মদ সা. ইসলাম ধর্মকে মানবিক ধর্ম প্রমাণ করেছেন। তিনি সহ্য করেছেন অনেক জুলুম নির্যাতন। রাষ্ট্র ও সমাজ জীবনে মহানবীর আদর্শে পরিচালনা করতে হবে।

সংযুক্ত আরব আমিরাতের শারজাহে মিলাদুন্নবীর আলোচনায় এসব বলেছেন বক্তারা।

সোমবার শারজাহের একটি রেস্তোরায় এ আয়োজন করে আনজুমানে আল-ইসলাহ শারজাহ ও আজমান শাখা। শারজাহ শাখার সভাপতি ক্বারী আব্দুল জলিলের সভাপতিত্বে ও জাকির হোসেন এবং হাফেজ ক্বারী ফয়েজ আহমদ এর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন জার্মান বায়তুল মোকাররম জামে মসজিদের খতিব মাওলানা হেলাল উদ্দিন সিরাজী ।


বিশেষ অতিথি ছিলেন- আনজুমানে আল-ইসলাহ আমিরাতের সভাপতি মাওলানা জয়নুল আবেদীন, ছাদিকুর রহমান চৌধুরী, দেওয়ান মুহিবুর রহমান খালেদ, ক্বারী আব্দুল মালিক, হাফেজ ক্বারী আব্দুল কাইয়ুম কাওসার, সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ এর ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এম.এ.আব্দুর রব সাহেব, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন চৌধুরী, সহ সভাপতি জিএম জায়গীরদার গোলাপগঞ্জ প্রবাসী উন্নয়ন পরিষদ ইউ.এ.ই এর সাধারণ সম্পাদক ডা. শামছুল ইসলাম মুন্না, আব্দুল বাছিত সাহেব, আব্দুর রহিম বুরহান সহ আরো অনেকে।

অনুষ্ঠানে ইংরেজিতে বক্তব্য প্রধান করেন ছোট্টবন্ধু ছিয়াম বিন মালিক। গজল পরিবেশন করেন, মোহাম্মদ জাহাঙ্গীর আলম ও আলী হোসেন ।

পরিশেষে মিলাদ ও বিশ্ব শান্তির মঙ্গল কামনায় দোয়ার মাধ্যমে পরিসমাপ্তি করা হয়।


সিলেটভিউ২৪ডটকম/১২ নভেম্বর ২০১৯/এলআর/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন