আজ সোমবার, ১৩ জুলাই ২০২০ ইং

আবুধাবীতে ১৬ নভেম্বর বিকেল ৩টায় মাঠে নামছে বাংলা টাইগার্স

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১৪ ১৫:৩৯:৪০

লুৎফুর রহমান :: আবুধাবী টি ১০ এ বাংলাদেশি দল বাংলা টাইগার্স মাঠে নামছে ১৬ নভেম্বর। খেলাটিকে ঘিরে প্রবাসিরা উচ্ছ্বসিত। খেলায় সাধারণ প্রবাসিদের উপস্থিতি নিশ্চিত করতে করা হয়েছে বাস এবং ২ হাজার ফ্রি টিকেটের ব্যবস্থা। আামিরাতের সবক'টি প্রদেশে দেওয়া হবে বাস। সেই সাথে মাঠে দর্শকদের দেওয়া হবে একটি জার্সি, একটি ক্যাপ এবং একটি পতাকা।

বুধবার ঢাকঢোল আর বাঘসেজে আরব আমিরাতের রাজধানী আবুধাবীর একটি অভিজাত হোটেলে হয়ে গেলে বাংলা টাইগার্স এর পরিচিত সভা। বাংলা টাইগার্স এ খেলবেন বিশ্বের তারকা খেলোয়াড় অনেকে।

তার মাঝে আছেন শ্রীলংকার তিশারা পেরেরা, দক্ষিণ আফ্রিকার কলিন ইনগ্রাম, রিলি রাসো, ওয়েস্ট ইন্ডিজের এন্ড্রি ফ্লেচার, ইংল্যান্ড এর লিয়াম প্লুনকেট, বাংলাদেশের ফারহাদ রেজা সহ অনেকে।

৫২ বাঙলা টিবির সংবাদপাঠিকা তিশা সেনের পরিচালনায় খেলোয়াড় পরিচিতি অনুষ্ঠানে বাংলাদেশি ছাড়াও নানা দেশের ক্রিকেটপ্রেমিদের ভীড় ছিলো। আমিরাতে বাংলাদেশিদের সংকট উত্তরণে খেলবে এ দল এবং প্রবাসিরাই এ দলের ব্রান্ড এ্যাম্বেসেডর জানিয়েছেন দলটির স্বত্বাধিকারী ইয়াসিন চৌধুরী।

দলটি আগামি ৮ বছর আমিরাতের মাঠে খেলবে। আগামিতে এই দলের জন্য দেশের জাতয়ি খেলোয়াড়দের ছাড়পত্র দিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছে অনুরোধ জানিয়েছেন আমিরাত কো অর্ডিনেটর লায়ন নজরুল ইসলাম তালুকদার।

গত এশিয়া কাপে দুবাই মাতিয়েছেন প্রবাসিরা। খেলাশেষে গ্যালারি পরিষ্কার করে ইতিবাচকভাবে প্রচার হয়েছেন সারাবিশ্বে। নভেম্বরের ১৬/১৭/১৮ তারিখে আবুধাবীর মাঠে সকল প্রবাসিকে আসতে আহবান জানিয়েছেন কমিউনিটি নেতা ও দুবাই আওয়ামী লীগ সভাপতি হাজী শফিকুল ইসলাম।

এদিকে বাংলাদেশি দলের খেলা মাঠে দেখতে আগ্রহে প্রহর গুণছেন প্রবাসিরা। সবার মনে একটি প্রত্যাশা আমিরাতে বাংলাদেশির ইমেজ সংকটের এই কালে ক্রিকেটে উড়ুক লাল সবুজের পতাকা।


সিলেটভিউ২৪ডটকম/১৪ নভেম্বর ২০১৯/এলআর/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন