আজ বুধবার, ১২ অগাস্ট ২০২০ ইং

আবুধাবী আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্টিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-৩০ ১০:৩৩:৫৫

আমিনুল হক, আরব আমিরাত প্রতিনিধি :: সংযুক্ত আরব আমিরাতে আবুধাবী আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার আবুধাবীর একটি রেস্তোরায় আয়োজিত সম্মেলনে সভাপতিত্ব করেন আবুধাবী আওয়ামী লীগের আহবায়ক হাবিবুল হক হাবিব।

আবুধাবী আওয়ামীলীগের সদস্য সচিব আকতার হোসেন রাজু ও সদস্য ইউনুছ শিকদারের যৌথ পরিচালনায় প্রধান অতিথি ছিলেন সংযুক্ত আরব আমিরাত আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বর্তমান আহবায়ক প্রকৌশলী মনোয়ার হোসেন।

আমিরাত আওয়ামী লীগের সদস্য সচিব আলী আহসান ভূইয়া ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্ভোধনের পরেই স্বাগত বক্তব্য রাখেন আবুধাবী আওয়ামী লীগের সদস্য সচিব আকতার হোসেন রাজু।

বিশেষ অতিথি ছিলেন আবুধাবী আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক আলহাজ্ব নুরুল আলম, আবুধাবী বঙ্গবন্ধু পরিষদের সাবেক সভাপতি প্রকৌশলী আশিষ বড়ুয়া, দক্ষিন আমিরাত আওয়ামী লীগের সভাপতি কাছা উদ্দিন কাছা, আল আইন যুবলীগের সভাপতি তারেকুল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ফরিদ মিয়া, ইউএই যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ কামাল, আহবায়ক কমিটির সদস্য প্রকৌশলী একে আজাদ, শ্রমিকলীগের সভাপতি মাহমুদুল আলম বিবিসি, দুবাই আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইন উদ্দিন মইন।

বক্তারা বলেন, সংগ্রাম ঐতিহ্য ও গৌরবময় সংগঠন আবুধাবী আওয়ামী লীগ। দেশপ্রেম ও বঙ্গবন্ধুকে অনুসরণ করে এবং বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভালবেসে যারা আওয়ামী লীগ করেন তারাই সত্যিকারের আওয়ামী লীগ। দুর্নীতিবাজ, লোটেরা আর মাদক ব্যবসায়ীরা কখনো আওয়ামী লীগ হতে পারেনা। আগামী দিনে যারাই নেতৃত্বে আসবেন তারা সব সময় তৃনমূল নেতা কর্মীদের সাথে নিয়েই কাজ করবেন।

আরো বক্তব্য রাখেন বাদল সিকদার, মোহাম্মদ ইয়াকুব, মিজানুর রহমান, আব্দুর রহিম, রাজন মিয়া, মাহমুদ আলম, ইমাম হোসেন, আতিকুর রহমান, মহিদুল হক মুহিদ সহ আরো অনেকে।

ত্রি-সম্মেলনে আবুধাবী আওয়ামী লীগের আহবায়ক হাবিবুল হক হাবিবকে সভাপতি, সদস্য সচিব আকতার হোসেন রাজুকে সাধারণ সম্পাদক এবং মোহামদ ইয়াকুবকে সাংগঠনিক সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/৩০ নভেম্বর ২০১৯/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক মধ্যপ্রাচ্য খবর

  •   জালালাবাদ এসোসিয়েশন আমিরাত'র সদস্য সচিব সাচ্চুকে বহিস্কার
  •   কাতারে সড়ক দুর্ঘটনায় জুয়েলের মৃত্যুতে কাক সুপার স্টার ক্লাবের শোক
  •   মধ্যপ্রাচ্য বিএনপির ভার্চুয়াল আলোচনায় যোগ দিলেন তারেক রহমান
  •   আমিরাতে সিআইপি আশিক মিয়াকে বিদায়ী সংবর্ধনা
  •   গুনীজনকে সম্মান করলেই সম্মান বাড়ে, সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা
  •   ওমান প্রবাসী বাংলাদেশি উদ্দেশ্যে রাষ্ট্রদূতের খোলা চিঠি
  •   ওমানে মর্গে পড়ে আছে সিলেটি যুবকের লাশ, পরিচয় পেতে সহযোগিতা কামনা
  •   কাতারে শর্তসাপেক্ষে পবিত্র ঈদুল আজহার নামাজের অনুমতি
  •   আরব আমিরাতর শারজাহে ‘বঙ্গবন্ধু হল’ উদ্বোধন
  •   ওমানে সন্ধ্যা ৭টার আগে ঘরে না ফিরলে ১০০ রিয়াল জরিমানা