Sylhet View 24 PRINT

বছর গেলেও বিচার হয়নি ধর্ষক খুনির, কাতারে প্রবাসী পিতার আর্তনাদ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২৬ ১১:১৯:৪৬

কাতার প্রতিনিধি :: কাতার প্রবাসী বাবার আর্তনাদ, মেয়ের খুনি-ধর্ষকের ফাঁসির দাবি ।কাতার প্রবাসী আবুল কালাম (৩২) কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার কনেশতলা কৃষ্ণনগর গ্রামের হাজী আবদুল আজিজের ছোট ছেলে।

দুই ভাই এক বোনের মধ্যে আবুল কালাম ছোট। মধ্যবিত্ত পরিবারের সন্তান আবুল কালাম। পরিবার মুখে হাসি ফোটাতে প্রথমে সৌদি আরব ৮ বছর প্রবাস জীবন শেষ করে।পরে কাতারে প্রবাস জীবন শুরু করেন। কাতারে বর্তমানে একটি কোম্পানিতে ৪ বছর কর্মরত। সংসারের এক মাত্র মেয়ে নাবিলা আক্তারকে (৪) নিয়ে সুখেই কাটছিল তাদের জীবন।কিন্তু সুখের সংসারে হানা দেয় এক বখাটে। ২০১৮ সালের ১৭ ডিসেম্বর সকাল ১০টার দিকে নাবিলাকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করা হয়।একই এলাকার ডা. আলী আশ্রাফের ছেলে মেহেরাজ হোসেন তুষার (২০) নাবিলাকে একটি নিমার্ণাধীন ভবনে ডেকে নিয়ে ধর্ষণ ও হত্যা করে বলে অভিযোগ নাবিলার বাবার।

ঘটনার পরদিন ওই ভবনের একটি রুমে সিমেন্টের বস্তার নিচ থেকে নাবিলার মরদেহ উদ্ধার করা হয়। ১৯ ডিসেম্বর এ ঘটনায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে থানায় মামলা হয়।

শিশু নাবিলাকে ধর্ষণ ও হত্যার পরদিন তার জানাজায় অংশ নিয়েছিল ঘাতক তুষার। মরদেহ উদ্ধারের সময়ও ঘটনাস্থলে অবস্থান করেছিল সে।

গেল বছর ৩০ জানুয়ারি ডিবির একটি টিম এলাকায় তদন্ত শুরু করে। তদন্তে তুষারের সম্পৃক্তার প্রমাণ পেয়ে ডিবির ওসি নাসির উদ্দিন মৃধার নেতৃত্বে পরিদর্শক নাসির উদ্দিন সরকার ও মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সহিদার রহমান একটি টিম তুষারকে আটক করে।

৩১ জানুয়ারি কুমিল্লার আমলী আদালতের বিচারক জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. ইরফানুল হকের আদালতে ১৬৪ ধারায় ঘটনায় জড়িত থাকার বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন তুষার। তুষার বর্তমানে কারাগারে।

শিশু নাবিলার কাতার প্রবাসী বাবা আবুল কালাম জানান, প্রবাস জীবন অনেক কষ্টের মধ্যে যাচ্ছে। একমাত্র শিশু কন্যাকে হারিয়েছি। এখন তুষারের বিরুদ্ধে করা মামলা তুলে নিতে হুমকি ধামকি দিচ্ছে সন্ত্রাসীরা। দ্রুত বিচার ট্রাইব্যুনালের মাধ্যমে বিচার করে তুষারের ফাঁসির দাবি জানিয়েছেন তিনি।

আবুল কালাম কান্নাজড়িত কণ্ঠে বলেন, কখনও ভাবিনি আমাদের সমাজে মানুষের মতো পোশাকধারী এতো অসভ্য জানোয়ার বসবাস করে। যদি আগে জানতে পারতাম তাহলে আমার একমাত্র মেয়েকে কখনও ঘর থেকে বের হতে দিতাম না।

সিলেটভিউ২৪ডটকম/২৬ জানুয়ারি ২০২০/এএস/মিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.