Sylhet View 24 PRINT

আমিরাতে জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশনের পরিচিতি সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-০১ ০১:৫৩:০৫

সংযুক্ত আরব আমিরাতের গ্রীনসিটি খ্যাত আল-আইন শহরের সুপরিচিত জাবল হাফিত রিসোর্ট, নয়নাভিরাম এ রিসোর্টে শুক্রবার বিকেলে আরব আমিরাতে বসবাসরত জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশনের সদস্যদের নিয়ে এক পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি মাওলানা মো. কামরুল ইসলামের সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক মো. ছদরুল ইসলামের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপদেষ্টা মাওলানা আব্দুস শহীদ, প্রধান বক্তা ছিলেন উপদেষ্টা কামাল হুসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংগঠনের সহ-সভাপতি কয়েছ আহমদ, সহ-সভাপতি সেলিম আহমদ এবং আমন্ত্রিত অতিথিদের মধ্যে ছিলেন সিনিয়র সদস্য আব্দুস সামাদ, মারুফ আহমদ, হাফিজ মাওলানা আফজাল হুসেনের কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

এতে অতিথিদের পাশাপাশি বক্তব্য রাখেন সহ-সাধারণ সম্পাদক বেলাল আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক সেলিম আহমদ, সহ-দপ্তর সম্পাদক মাসুম আহমদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কার্যকরী সদস্য রাসেল আহমদ, লোকমান আহমদ, সদস্য মাওলানা মো. আব্দুল জলিল, মো. নাছির আহমদ প্রমুখ। সবশেষে সামষ্টিক দোয়ার মাধ্যমে সভার সমাপ্তি ঘটে।

উল্লেখ্য, জকিগঞ্জের অবহেলিত-সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে কাজ করার লক্ষ্যে পৃথিবীর নানা দেশে, মহাদেশে বসবাসরত জকিগঞ্জের প্রবাসীদের নিয়ে গঠিত হয়- জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশন।

‘ঐক্য, ন্যায় ও সততার সাথে, এগিয়ে চলি একসাথে’ এই শ্লোগানকে ধারণ করে সংগঠনটি শুরুথেকে অসহায় মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.